১২ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:২৬ ; সোমবার ; জানুয়ারি ১৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

র‌্যাবের অভিযানে বিপুল গোলা-বারুদসহ ৫ জলদস্যু গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২১

র‌্যাবের অভিযানে বিপুল গোলা-বারুদসহ ৫ জলদস্যু গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> জলদস্যু দলের মূল সমন্বয়কারীসহ ৫ জনকে আটক করেছে বরিশাল র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। এসময় আটকদের কাছ থেকে একটি একনালা বন্ধুক, দুটি ওয়না শুটার গানসহ তিনটি আগ্নেয়াস্ত্র, আট রাউন্ড গুলি, চারটি দেশী ধারলো অস্ত্র, নগদ টাকাসহ ডাকাতির কাজে ব্যবহৃত মালামাল উদ্ধার করা হয়েছে।

শুক্রবার দুপুরে র‌্যাব-৮ এর সদরদপ্তর নগরীর রূপাতলীতে অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে বিষয়টি নিশ্চিত করে র্যাবের আইন ও গণমাধ্যম পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, অস্ত্রসহ আটককৃতরা হলো- বরগুনার তালতলী এলাকার বাসিন্দা ও জলদস্যু দলের মূল সমন্বয়কারী খলিল জমাদ্দার, পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মাহাতাব প্যাদা, জামাল আকন্দ, মাছুম ওরফে মানছুর খলিফা এবং পটুয়াখালীর গলাচিপা উপজেলার মিনাজ খান।

সূত্রমতে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর সদস্যরা শুক্রবার সকালে পটুয়াখালীর গলাচিপা উপজেলায় একটি পরিত্যাক্ত বাড়ির চারিপাশ ঘিরে ফেলে। এসময় র‌্যাব ও জলদস্যু ডাকাত দলের সদস্যদের সাথে গুলিবিনিময় হয়।

এরআগে গত ২০ নবেম্বর সকাল থেকে রাত ১০ টার মধ্যে বঙ্গোপসাগরের ৩০-৩৫ কিলোমিটারের অভ্যন্তরে (পাথরঘাটা, বরগুনা ও পটুয়াখালীর বলেশ্বর এবং পায়রার মোহনা) পর্যায়ক্রমে সাতটি মাছ ধরার নৌকায় ডাকাতি করে সাতজনকে অপহরণ করে আটককৃত জলদস্যুরা। পরবর্তীতে তাদের জিম্মি করে পরিবারের সদস্যদের ভয়ভীতি দেখিয়ে মুক্তিপন আদায় করা হয়। গত ২৩ নবেম্বর র্যাব-৮ এর সদস্যরা অভিযান চালিয়ে অপহৃতাদের উদ্ধার করেন।

এরপর র‌্যাবের গোয়েন্দা শাখার চলমান অভিযানে গত ৩০ নবেম্বর নারায়নগঞ্জের রূপগঞ্জ থেকে ডাকাতির মুক্তিপন সংগ্রহকারী পটুয়াখালীর গলাচিপা উপজেলার ইলিয়াস হোসেন মৃধাকে মুক্তিপনের ৫ লাখ টাকাসহ আটক করা হয়। পরবর্তীতে তার স্বীকারোক্তি মতে শুক্রবার সকালে পটুয়াখালীর গলাচিপা উপজেলায় অভিযান চালিয়ে উল্লেখিত জলদস্যুদের আটক করা হয়েছে।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে জব্দ ইলিশ বিতরণ নিয়ে হুলুস্থুলু কাণ্ড  বাংলাদেশ-ভারত একই মায়ের ২ সন্তান: ভারতীয় সহকারী হাইকমিশনার  বরিশাল/ ধর্ষণের ঘটনা ‘ধামাচাপা’ দিতে নারীকে হত্যা  আইভী বিপুল ভোটে জয়ী  কলাপাড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু  রাজাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৮  ঝালকাঠিতে চাচাতো ভাইয়ের মারধরে প্রাণ গেল বৃদ্ধের  সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক এসএন পলাশকে হত্যাহুমকি  বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রীকে মারধর: সেই লিটন মেম্বর গ্রেপ্তার  লালমোহনে জাটকা ইলিশ রক্ষা অভিযানে জাল-মাছ জব্দ, চার জেলের জরিমানা