২৭ মিনিট আগের আপডেট বিকাল ৩:৩৮ ; শুক্রবার ; ডিসেম্বর ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

র‌্যাবের পোশাক পরে ফেঁসে গেলেন চা বিক্রেতা

বরিশাল টাইমস রিপোর্ট
১১:১৬ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০১৮

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যেমন খুশি তেমন সাজতে গিয়ে মামলায় ফেঁসে গেছেন বাদল শেখ নামে এক চা বিক্রেতা। তিনি শেরপুরের নালিতাবাড়ী পৌরসভার কান্দা ছিটপাড়ার ইন্না শেখের ছেলে। তার সঙ্গে সেলফি তুলে গ্রেফতার হয়েছেন তারাগঞ্জ উত্তর বাজার এলাকার মাহমুদুর রহমানের ছেলে আলমগীর কবির মিথুন।

সোমবার (০২ এপ্রিল) দুপুরে গ্রেফতারকৃত মিথুনকে আদালতে পাঠায় পুলিশ।

জানা গেছে- ২৮ মার্চ স্থানীয় তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মুক্তিযোদ্ধা জনতা মঞ্চের আয়োজনে স্বাধীনতা দিবসের গণসমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামান বাদশা। এ সমাবেশে যেমন খুশি তেমন সাজের সুযোগ ছিল। তাতে কালো পোশাক পরে এবং  একটি খেলনা অস্ত্র নিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর সদস্য সেজেছিলেন বাদল শেখ।

এসময় সমাবেশস্থলে তার সঙ্গে সেলফি তুলে আনন্দ করেন কয়েক যুবক। তাতেই বাধে বিপত্তি। ৩১ মার্চ নালিতাবাড়ী থানার উপ পরিদর্শক (এসআই) নুর উদ্দিন বাদী হয়ে বাদল ও সেলফি তোলার কারণে দুই যুবকের নাম উল্লেখসহ কয়েকজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে ওইদিন রাতেই মিথুনকে গ্রেফতার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন- র‌্যাব সেজে সমাবেশে ভয়ভীতি প্রদর্শনের দায়ে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া গ্রেফতার মিথুনের বিরুদ্ধে আদালতে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

এ ব্যাপারে সমাবেশের প্রধান অতিথি বদিউজ্জামান বাদশা বলেন- মহান স্বাধীনতা দিবস ও বিজয় দিবসের অনুষ্ঠানে অনেকেই যেমন খুশি তেমন সেজে অনুষ্ঠানে এসেছিলেন। ওই যুবকটিও তেমনি ভাবেই আলাদা আনন্দ দিতে র‌্যাবের পোশাক পরে সেজেছিলেন।

জাতীয় খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  গলাচিপায় ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  দলের ব্যর্থতায় পদত্যাগ করলেন বেলজিয়াম কোচ  বানারীপাড়ায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তীতে বিশাল আনন্দ র‌্যালী  বরিশালে গোল্ডেন জিপিএ-৫ পেয়েও দুশ্চিন্তায় কেয়ার পরিবার  বাজি ধরে গরম চা পান, কণ্ঠনালী পুড়ে মারা গেলেন রোহিঙ্গা যুবক  ভোলায় ডাকাত ‘আবদুল্লাহ বাহিনীর’ প্রধানসহ আটক ৫  ইউপি চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর ভোটযুদ্ধ!  ওমরাহ করতে মক্কায় শাহরুখ খান  কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাবা-ছেলেসহ নিহত ৫  বরিশালে ককটেল বিস্ফোরণ