১০ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:৩৫ ; মঙ্গলবার ; জানুয়ারি ২১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

র‌্যাবের প্রশিক্ষণ নিলেন তিন চিত্রনায়ক

বরিশালটাইমস রিপোর্ট
৮:০৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: পুলিশের অভিযান নিয়ে ‘ঢাকা অ্যাটাক’ নামে একটি চলচ্চিত্র বানিয়েছিলেন দীপঙ্কর দীপন। এবার সুন্দরবনে বনদস্যু মুক্ত করার জন্য রপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাবের) অভিযান নিয়ে ‘অপারেশন সুন্দরবন’ নামে চলচ্চিত্র বানাচ্ছেন তিনি। এ ছবিটিতে র‍্যাব কর্মকর্তার ভূমিকায় অভিনয় করবেন ঢাকাই চলচ্চিত্রের তিন নায়ক রিয়াজ, রোশান, সিয়াম। এ চরিত্রে নিজেদের চরিত্র সুন্দরভাবে ফুটিয়ে তোলার জন্য র‌্যাবের কাছ থেকে প্রশিক্ষণ নিলেন এ তিন তারকা।

চিত্রনায়ক সিয়াম আহমেদ বলেন, ‘প্র্যাকটিস এবং এডুকেশনাল দুই ধরণের প্রশিক্ষণ নিয়েছি। ফিল্ডিং, বন্দুক সঙ্গে থাকলে কীভাবে স্যালুট দিতে হয়, বন্দুক না থাকলে কীভাবে স্যালুট দিতে হয়, অপারেশনে রেইড দেওয়া, ক্রাইম ইনভেস্টিগেশন, ফরেনসিক- এগুলোর উপর প্রশিক্ষণ নিয়েছি। তাৎক্ষনিক আত্মরক্ষার উপায়সহ অপারেশনে গিয়ে ১৪টি বন্দুক চালানো ব্যবহার জেনেছি। সবমিলিয়ে চরিত্রের জন্য এটা আমার কাছে এক অদ্ভুত অভিজ্ঞতা হয়েছে।’

ছবিটির নির্মাতা দীপঙ্কর দীপন জানান, গত ১৪-১৬ নভেম্বর গাজীপুর র‍্যাব প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষণ নিয়েছেন রিয়াজ, সিয়াম, রোশান। র‍্যাবে যোগদানের শুরুতে যে বেসিক প্রশিক্ষণ দেওয়া হয় তাদেরও একই প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

রিয়াজ, রোশান, সিয়ামকে প্রশিক্ষণ দিয়েছেন র‌্যাবের তিন ঊর্ধ্বতন কর্মকর্তা। এরা হলেন- অতিরিক্ত ডিআইজি চৌধুরী মঞ্জুরুল কবির (বিপিএম-সেবা), পিপিএম (বার); লে. কর্নেল মো. সারোয়ার বিন কাশেম বিপিএম (সেবা), পিএসসি, এসি; এবং মেজর হুসাইন রইসুল আজম মনি, এসি।

রিয়াজ-সিয়াম-রোশান ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করছেন নুসরাত ফারিয়া, তাসকিন রহমান, মনোজ প্রামানিক , সামিনা বাশার, দীপু ইমাম, এহসানুর রহমান প্রমুখ।

ছবিটি প্রযোজনা করছে র‍্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি। চলতি মাসে ছবিটির শুরু হবে। আগামী ঈদুল আজহায়ি ছবিটি মুক্তি দেওয়ার চিন্তা করছেন সংশ্লিষ্টরা।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পর্তুগালে পূর্ব শত্রুতার জের ধরে আ.লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১  দ্বিতীয় স্ত্রীকে তালাক দেয়ায় স্বামীকে দুধ দিয়ে গোসল করালেন প্রথম স্ত্রী  বঙ্গবন্ধুর নামের সঙ্গে জড়িয়ে আছে বাঙালি ও বাংলাদেশ: রাষ্ট্রপতি  সাহায্য চেয়ে ধর্ষণের শিকার হলেন এক সন্তানের জননী  চুরির দায়ে যুবককে ল্যাম্পপোস্টে বেঁধে নির্যাতন  নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে যাত্রীবাহী হানিফ পরিবহন  ছবির জন্য নিজেকে যেভাবে তৈরি করেছেন শ্রদ্ধা  বরিশালে ডায়াগনষ্টিকগুলোতে অভিযান, ৮জনের জেল জরিমানা  চীনের ভাইরাসকে বাংলাদেশে ঠেকাতে বিমানবন্দরে সতর্কতা  পটুয়াখালীতে কন্যা সন্তান হত্যা মামলার বাবা গ্রেপ্তার