৫৫ মিনিট আগের আপডেট রাত ২:৩৪ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

র‌্যাবের হাতে গ্রেপ্তার সলিম ‘বন্দুকযুদ্ধে’ নিহত!

বরিশাল টাইমস রিপোর্ট
৭:২৬ অপরাহ্ণ, জুন ১, ২০১৬

বরিশাল: রাজধানী থেকে র‌্যাবের হাতে গ্রেপ্তার সলিম হাওলাদার (৪০) বরিশালে পুলিশের সাথে কথিত ‘বন্দৃকযুদ্ধে’ নিহত হয়েছেন। বুধবার সকালে পুলিশের পক্ষ থেকে বরিশাল বিভাগীয় শহরে কর্মরত মিডিয়াকর্মীদের বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত পৌঁনে ৩টার দিকে বরিশালের মুলাদী উপজেলার বালিয়াতলি গ্রামে ওই ‘বন্দুকযুদ্ধ’ হয় বলে দাবি পুলিশের। এতে সলিম হাওলাদার নিহত হওয়ার পাশাপাশি পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন বলেও অবহিত করা হয়।

তবে বিস্ময়কর ব্যাপার হচ্ছে, থানা পুলিশের পক্ষ থেকে প্রথমে মিডিয়াকে অবহিত করা হয়েছিলো কুখ্যাত ডাকাত সলিম তার ১০ থেকে ১২ সহযোগী নিয়ে ওই এলাকায় অবস্থান করছিলেন এমন খবরে ওসির নেতৃত্বে একটি টিম সেখানে হানা দেয়।

এসময় সলিমও তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। ফলে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে এক পর্যায়ে সলিমের নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। পরবর্তীতে সেখান থেকে দুটি দেশীয় পাইপগান, দুটি রামদা এবং ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।’

বিশেষ করে সলিম নিহতের পরে বুধবার সকালে এমন অভিব্যক্তি ছিলো মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমানের।

অথচ বরিশাল থেকে প্রকাশিত অনলাইন গণমাধ্যম ‘বরিশালটাইমস’ পত্রিকা মঙ্গলবার রাত ৭টার দিকে একটি সলিম রাজধানীতে গ্রেপ্তার হওয়ার একটি প্রতিবেদন প্রকাশ করে। ছবি সংবলিত ওই প্রতিবেদনের শিরোনাম ছিলো ‘বরিশালের শীর্ষ সন্ত্রাসী রাজধানীতে গ্রেপ্তার।

এ প্রসঙ্গে থানার ওসি মতিয়ার রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি প্রতিবেদকের নানামূখী প্রশ্নে তালগোল পাকিয়ে ফেলেন।

যদিও পরবর্তীতে ওসি স্বীকার করেছেন, র‌্যাব-১০ এর একটি দল মঙ্গলবার ভোরে ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন খোলামোড়া বাজার থেকে সলিমকে গ্রেপ্তার করে। গ্রেফতারের পর ঢাকা থেকে সলিমকে মুলাদীতে নিয়ে আসা হয়।

সলিমের স্বীকারোক্তি মতে উত্তর পাতারচর এলাকায় অস্ত্র উদ্ধারে গেলে তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে তিনি ঘটনাস্থলেই নিহত হন।’

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিধবা নারীকে ধর্ষণ ও নবজাতক হত্যার অভিযোগে ইউপি সদস্য গ্রেপ্তার  হঠাৎ উত্তপ্ত রাজনীতির মাঠ: ৩৮৭ রাজনৈতিক সংঘাতে ৫৮ মৃত্যু  উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা