২ ঘণ্টা আগের আপডেট বিকাল ৪:৩২ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৭, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে কুখ্যাত জকির বাহিনীর প্রধানসহ নিহত ৩

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: টেকনাফের শামলাপুরের ২৬ নাম্বার রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ি এলাকায় র‍্যাবের সঙ্গে ডাকাত জকির বাহিনীর প্রায় ঘণ্টাব্যাপী গোলাগুলি হয়েছে। গোলাগুলিতে বাহিনীর প্রধান জকিরসহ তিনজন নিহত হয়েছে। আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে অভিযান চালায় র‍্যাবের বিশেষ আভিধানিক দল। এ সময় ঘটনাস্থল থেকে ৯টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

এদিকে গোলাগুলিতে একজন র‍্যাব সদস্য আহত হয়েছেন। তার হাতে গুলি লেগেছে বলে জানিয়েছেন র‍্যাব-১৫ এর উইং কমান্ডার আজিম আহমেদ।

উইং কমান্ডার আজিম সাংবাদিকদের জানান, বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের শালবন এলাকায় অভিযান চালায় র‍্যাব-১৫ এর একটি বিশেষ অভিযানিক দল। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে কুখ্যাত ডাকাত জকির গ্রুপের সদস্যরা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‍্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

উভয়ের মধ্যে প্রায় ঘণ্টাব্যাপী গোলাগুলির পর ডাকাত জকিরসহ আরও দুই জনের গুলিবিদ্ধ মৃতদেহ পাওয়া যায় বলে জানান আজিম আহমেদ।

‘ঘটনাস্থল হতে এখন পর্যন্ত দুইটি পিস্তল, দুইটি বন্দুক এবং পাঁচটি ওয়ান শুটারগানসহ ২৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বর্তমানে র‍্যাবের আভিযনিক দল ঘটনাস্থল ঘিরে রেখেছে এবং এখনো অভিযান চলছে।’

উইং কমান্ডার আরও জানান, ডাকাক জকিরের বিরুদ্ধে হত্যা, ধর্ষণ, অপহরণ এবং মাদকসহ ২০টিরও বেশি মামলা রয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে বাসচাপায় পুলিশের সাবেক কর্মকর্তা নিহত  বরিশাল থেকে যশোর যাওয়ার পথে ট্রাকচাপায় ২ যুবক নিহত  পিতা-পুত্র মিলে ধর্ষণ শেষে নারীকে পুড়িয়ে হত্যা  সাংবাদিক মুরাদ মারা গেছেন  বাউফলে ব্যবসাপ্রতিষ্ঠানে ফের হামলা, ব্যবসায়ীকে মারধর  ঝালকাঠি সিটি ক্লাব নির্বাচনে চুন্নু সভাপতি, বাপ্পি সম্পাদক  তজুমদ্দিনে জমি নিয়ে বিরোধে পাল্টাপাল্টি হামলা: নারীসহ আহত ১০  চরমোনাই মাহফিল/ জুম্মার নামাজ পড়তে যাওয়ার পথে বাসচাপায় দুই ভাই নিহত  সিলেট-ঢাকা মহাসড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৮  পটুয়াখালীতে প্রেমিক-প্রেমিকার একসঙ্গে বিষপান: প্রেমিকের মৃত্যু