৬ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৪৩ ; রবিবার ; মে ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

লকডাউনের সুযোগে ৯ জন মিলে নাবালিকাকে গণধর্ষণ

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৪৩ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: লকডাউনে সারাভারতে বন্ধ যানবাহন। এই সময়ে গ্রামে ফিরতে ১৬ বছরের এক নাবালিকা উঠেছিল বন্ধুর মোটরসাইকেলে। ফেরার পথে তাকে গণধর্ষণের অভিযোগে উঠল ৯ জনের বিরুদ্ধে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে ভারতের ঝাড়খণ্ডের দুমকাতে। বৃহস্পতিবার ঘটনার কথা জানিয়েছেন এক পুলিশ কর্মকরর্তা।

পুলিশের কাছে করা অভিযোগে ওই নাবালিকা জানিয়েছে,গত মঙ্গলবার বিকালে বন্ধুর মোটরসাইকেলে দুমকা শহর থেকে গ্রামে ফিরছিল সে। সেই মোটরসাইকেলে আরও এক ব্যক্তি ছিলেন। যিনি নাবালিকার পরিচিত নন। মোটরসাইকেলে যাওয়ার সময় সেই বন্ধু নাবালিকাকে বলেন, রাস্তায় পুলিশের নজর এড়াতে জঙ্গলের মধ্য দিয়ে রাস্তা ধরে গ্রামে যাবেন তারা।

নাবালিকার জানিয়েছে, তাদের যাওয়ার পথে জঙ্গলের মধ্যে দাঁড়িয়েছিল আরও সাতজন। সেখানেই বন্ধুসহ আটজন অপরিচিত ব্যক্তি মিলে গণধর্ষণ করে তাকে। নাবালিকা অজ্ঞান হয়ে পড়লে পালিয়ে যায় অভিযুক্তরা।

ওয়াই এস রমেশ নামে এক পুলিশ কর্মকর্তা বলেছেন, নির্যাতিতা হাসপাতালে ভর্তি রয়েছে, সেখানেই তার বয়ান নথিভুক্ত করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাউফলে ৬টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সীলগালা  ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সিসিভিটি স্থাপন নিয়ে বাণিজ্যের অভিযোগ  মহিষের কিল্লা ভাঙচুর ২ রাখালসহ শতাধিক মহিষ নিখোঁজ  ‘বাসে ডাকাত পড়েছে বলে দৌড়ে পালিয়েছে চালক’  বাস চালক-হেলপার ছিলেন ঘুমের ঘোরে, দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের  বোনের জানাজায় যাওয়ার সময় বাস দুর্ঘটনায় ভাই নিহত  পুকুরে সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার  বরিশালে ভয়াবহ বাস দুর্ঘটনা: তদন্তে বরিশাল জেলা প্রশাসনের কমিটি  মনপুরায় ব্যাংক এশিয়ার স্থান পরিবর্তন ও নতুন অফিস উদ্বোধন  বরিশালে বাস দুর্ঘটনা, ঘুমিয়ে ছিলেন চালক: ফায়ার সার্ভিস