৯ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৫০ ; বৃহস্পতিবার ; মে ১৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

লকডাউন না মানলে গুলির নির্দেশ

বরিশাল টাইমস রিপোর্ট
১২:২১ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: কভিড-১৯ করোনাভাইরাস মোকাবেলায় কঠোর অবস্থান গ্রহণ করেছেন ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতার্তে। তিনি লকডাউনের সময় আইন ভঙ্গকারীদের সতর্ক করে দিয়ে বলেছেন, বিঘ্ন সৃষ্টি করলে এবং মেডিকেল কর্মীদের সঙ্গে খারাপ আচরণ করলে তাদের গুলিও করা হতে পারে। এমন গুরুতর অপরাধ সহ্য করবেন না তিনি।

টেলিভিশনে দেওয়া ভাষণে দুতার্তে বলেন, এসময় সবার সহযোগিতা খুবই প্রয়োজন এবং সবাইকে হোম কোয়ারেন্টাইন মেনে চলতে হবে। সংক্রমণের পরিমাণ কমিয়ে আনতে চেষ্টা করে যাচ্ছে কর্তৃপক্ষ।

জনগণের উদ্দেশ্যে দুতার্তে আরও বলেন, করোনাভাইরাসের কারণে পরিস্থিতি আরও খারাপের দিকে যাচ্ছে। এই সমস্যা কতটা জটিল আমি আপনাদের আবারও বলছি এবং আপনাদের তা অবশ্যই শুনতে হবে। পুলিশ এবং সেনাবাহিনীকে আমার নির্দেশ… যদি কেউ বিঘ্ন সৃষ্টি করে এবং ঝামেলা তৈরি করে তা প্রতিহত করুন। আপনাদের জীবন বিপন্ন হচ্ছে, বিঘ্নকারীদের গুলি করে হত্যা করুন। আমার নির্দেশ কী বুঝতে পেরেছেন? হত্যা। বিঘ্ন সৃষ্টির পরিবর্তে আমি তাদের কবর দিয়ে দিব।
প্রসঙ্গত ফিলিপাইনে আজ বৃহস্পতিবার পর্যন্ত ২ হাজার ৩১১ জন করোনায় আক্রান্ত হয়েছেন এবং মারা গেছেন ৯৬ জন।

সূত্র: চ্যানেল নিউজ এশিয়া

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে শিক্ষার্থীকে বলৎকার: মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার  মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামী বরিশালের উজিরপুরে গ্রেপ্তার  ‘১১৬ আলেমের তালিকা প্রকাশকারীদের বিচার করতে হবে’  জমজমের পানি বিমানে বহন নিষিদ্ধ করছে সৌদি আরব!  সয়াবিন তেল শরীরের জন্য ক্ষতিকর: বাণিজ্যমন্ত্রী  খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা  পিরোজপুর/ বাসচাপায় কলেজছাত্র নিহত: বাসে অগ্নিসংযোগ  বরিশালে যুবদল নেতাকে পিটিয়ে রক্তাক্ত   বরিশাল/ ৫০ কোটি টাকার পানি শোধনাগার, এক সপ্তাহ না চলেই বিকল  বরিশাল/ হত্যা মামলায় ৪ আসামীর যাবজ্জীবন কারাদণ্ড