১ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:৫১ ; শনিবার ; জানুয়ারি ২৩, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

নলছিটিতে পৌর কাউন্সিলর  বিরুদ্ধে সংবাদ সম্মেলন

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৩৬ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক, নলছিটি:: ঝালকাঠির নলছিটি পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুস ছালামের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন একই ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল হাওলাদার। মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকেলে স্থানীয় একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি।

সংবাদ সম্মেলন যুবলীগ নেতা রাসেল হাওলাদার বলেন, আমি গত পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে থেকে নির্বাচন করেছিলাম। আসন্ন পৌরসভা নির্বাচনেও কাউন্সিলর পদপ্রার্থী। আমার একই বাড়ির লোক আ. ছালাম হাওলাদার এ ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর। তার সহকারী চাচাতো ভাই ইদ্রিস হাওলাদার সব সময় মানুষকে ভয়ভীতি দেখানোর জন্য দেশীয় অস্ত্র দা, কুড়াল, হাতুড়ি সঙ্গে রাখে। ইদ্রিস হাওলাদার ও তার ছেলে আল-আমীন হাওলাদার আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মিথ্যা মামলা দিয়ে আমাকে ও আমার পরিবারের লোকজনদের হয়রানি করতেছে। যাতে আমি আসন্ন পৌর নির্বাচনে অংশগ্রহণ করতে না পারি সেজন্য ষড়যন্ত্রে মেতেছে।

ইতিপূর্বে আমার ছোটভাই ইমরান হাওলাদারকে একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। কাউন্সিলর ছালামের সহযোগী ইদ্রিস ও আল-আমীন এলাকায় প্রতিনিয়ত অরাজকতা সৃষ্টি করে যাচ্ছেন। তাদের বিরুদ্ধে কেউ কিছু বললে মিথ্যা মামলায় জেল খাটানোসহ পিটিয়ে রক্তাক্ত জখম ও ভিটেমাটি ছাড়া করার হুমকি দেয়।

তিনি আরও বলেন, কাউন্সিলর ছালামের সহযোগী ইদ্রিস হাওলাদার তার মেয়েদের দিয়ে থানা-আদালতে মিথ্যা নারী নির্যাতন মামলা দায়েরের হুমকিও দিতেছে। ষড়যন্ত্রমুলকভাবে বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটাতে মাদকদ্রব্য ও আগ্নেয়াস্ত্র রেখে আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে আমাদের হয়রানি করার পায়তারা করছে।

কাউন্সিলর ছালাম শুধুমাত্র তার ভাই ভাতিজাদেরই ক্ষতিগ্রস্ত করেনি, ক্ষমতা ও পেশীশক্তির জোরে স্থানীয় বিভিন্ন লোকের জমি-জমা দখল করে রেখে নানাভাবে হয়রানি করেছে। সে কাউন্সিলর হওয়ায় কেউ  প্রতিবাদ করতে সাহস করেনি।

কাউন্সিলর ছালাম হাওলাদার, তার সহযোগী ইদ্রীস হাওলাদার ও আল-আমীন হাওলাদারের হাত থেকে আমি, আমার পরিবার ও এলাকার জনসাধারণ মুক্তি চাই। এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনী বাহিনীর হস্তক্ষেপ কামনা করছি।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মর্মান্তিক: ২ সন্তানসহ আগুনে পুড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু  কাফনের তো পকেট নেই, যে টাকা নিয়ে কবরে যাবো: পানিসম্পদ প্রতিমন্ত্রী  ববিতে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো "হাল্ট প্রাইজ" প্রতিযোগিতা  ভোলায় মহিলা কাউন্সিলরের নেতৃত্বে প্রয়াত সাংবাদিকের জমি দখলের চেষ্টা  ভোলায় আ’লীগ নেত্রী আনোয়ারা আহমেদের সুস্থতা কামনায় দোয়া  কাশিমপুর কারাগারে নারীর সঙ্গে সময় কাটালেন হলমার্কের জিএম  কলাপাড়ায় চোর অপবাদে এক ব্যক্তিকে অমানুষিক নির্যাতন  গৌরনদী ব্লাড ডোনার্স ক্লাব কার্যালয় উদ্বোধন  গৌরনদীতে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: ৬ মাসের অন্তঃসত্ত্বা  মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আনন্দিত জাফরের পরিবার