৩ ঘণ্টা আগের আপডেট রাত ১০:৩২ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

লঞ্চের ধাক্কায় নৌকাডুবিতে জেলে নিহত, লঞ্চ আটক

বরিশালটাইমস রিপোর্ট
৬:০৬ অপরাহ্ণ, জুন ১৮, ২০১৮

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় আগুনমুখা নদীতে মাছ ধরার সময় ইঞ্জিনচালিত একটি নৌকা লঞ্চের ধাক্কায় ডুবে যায়। এতে মোতালেব খলিফা (৪০) নামে নৌকার এক জেলের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুই জেলে। আজ সোমবার (১৮ জুন) উপজেলার বোয়ালিয়া জলকপাট এলাকায় আগুনমুখা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

মৃত জেলের বাড়ি গলাচিপা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে। আহত দুজনও একই গ্রামের। তাঁরা হলেন শাহ আলম (৪০) ও আফজাল হোসেন (২৮)।

আহত দুজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে- গলাচিপা-চরমন্তাজ রুটে চলাচলকারী এম এল মিলন নামের যাত্রীবাহী লঞ্চটি সকাল ৯টায় চরমন্তাজ থেকে গলাচিপা আসছিল। দুপুর সাড়ে ১২টার দিকে যাত্রীবোঝাই লঞ্চটি গলাচিপা পানপট্টি লঞ্চঘাট থেকে ছেড়ে বোয়ালিয়া জলকপাট এলাকায় আগুনমুখা নদী অতিক্রম করছিল। এ সময় লঞ্চটি মাছ ধরার ইঞ্জিন নৌকাটিকে সজোরে ধাক্কা দিলে নৌকাটি ভেঙে দুই টুকরো হয়ে তলিয়ে যায়। স্থানীয় লোকজন ট্রলার নিয়ে ঘটনাস্থলে গিয়ে ডুবে যাওয়া নৌকা থেকে শাহ আলম ও তোফাজ্জেলকে উদ্ধার করেন। তবে অপর জেলে মোতালেবকে খুঁজে পাওয়া যাচ্ছিল না তাৎক্ষণিকভাবে। প্রায় আধা ঘণ্টা খোঁজাখুঁজির পর ডুবে যাওয়া ভাঙা নৌকার মধ্য থেকে জেলে মোতালেবের লাশ উদ্ধার করেন এলাকাবাসী।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বরিশালটাইমসকে জানান, লঞ্চটি আটক করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে রওনা দিয়েছে।

পটুয়াখালী নদীবন্দরের সহকারী পরিচালক খাজা সাদিকুর রহমান বরিশালটাইমসকে বলেন, নৌকাডুবির ঘটনার খবর পেয়েছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পটুয়াখালি

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু  জার্মানিতে বৈধ হলো গাঁজা, সর্বোচ্চ বহন করা যাবে ২৫ গ্রাম