২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

লাঠি নিয়ে রাস্তায় নামা ভালো কোনো উদাহরণ নয়: পরিকল্পনামন্ত্রী

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:০৪ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২২

লাঠি নিয়ে রাস্তায় নামা ভালো কোনো উদাহরণ নয়: পরিকল্পনামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :: লাঠি নিয়ে রাস্তায় নামা এটা ভালো কোনো উদাহরণ হতে পারে না বলে মন্তব্য করেছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা লাঠি দিয়ে দ্রব্যমূল্যের দাম কমাতে পারবেন না। এ জন্য আপনাদের নীতিগতভাবে কিছু কাজ করতে হবে।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ‘শেখ হাসিনা ও বাংলাদেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহস এবং দৃঢ়তা বাংলাদেশের উন্নয়নের পেছনে অনন্য ভূমিকা পালন করছে। সংকীর্ণ রাজনৈতিক স্বার্থে ধ্বংসাত্মক কর্মকাণ্ডে যুক্ত না হওয়ার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য গোলাম সাব্বির সাত্তার, উপ-উপাচার্য সুলতান-উল-ইসলাম প্রমুখ। এর আগে, মন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। পরে শহীদ ড. শামসুজ্জোহার মাজারে পুষ্পস্তবক ও শ্রদ্ধানিবেদন করেন তিনি।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন