৫৪ মিনিট আগের আপডেট রাত ১:৫৪ ; মঙ্গলবার ; ডিসেম্বর ৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

লাথি মেরে দুস্থ তাড়ালেন বরিশাল মৎস কর্মকর্তা সঞ্জীব সন্যামত (ভিডিও)

বরিশাল টাইমস রিপোর্ট
৮:২১ অপরাহ্ণ, মার্চ ২০, ২০১৮

পুলিশের অভিযানে উদ্ধার জাটকা বিতরণকালে গরীব-এতিমদের মারধর করেছেন বরিশাল সদর উপজেলা মৎস কর্মকর্তা সঞ্জীব সন্যামত। এমনই একটি ভিডিও এসে ছড়িয়ে পড়েছে সর্বত্র। সেখানে দেখা গেছে- বিশৃঙ্খলভাবে মাছ বিতরণ করতে গিয়ে আগত এতিম দুস্থদের ঠেকাতে পারছে না মৎস কর্মকর্তা। শেষে বুড়ো ও শিশুদের উপর চড়াও হন তিনি। একপর্যায়ে তিনি লাথি-ঘুষি ও গালাগাল দিতে থাকেন মাছ নিতে আসা লোকজনদের।

কিন্তু এই সময় বরিশাল সদর নৌ থানা পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: বেল্লাল হোসেন ঘটনাস্থলে উপস্থিত থাকলেও গরীব-এতিমদের বিশৃঙ্খলা রোধে কোন কার্যকরী ভূমিকা গ্রহণ করেননি। এই ঘটনাটি ঘটেছে সোমবার সকালে বরিশাল শহরের নৌ বন্দর সংলগ্ন নৌ পুলিশ ফাঁড়ির সম্মুখে।

জানা গেছে- বরিশালের হিজলা উপজেলা সংলগ্ন মেঘনা নদীতে অভিযান চালিয়ে ৪৫ মণ জাটকাসহ একজনকে আটক করে নৌ-পুলিশ। ওই জাটকাগুলো বিভিন্ন এতিমখানা ও গরীব-দুস্থদের মাঝে বিতরণ করা হয়। এসময়ে এমন আচরণ করেন ওই সরকারি কর্মকর্তা।

তবে গরীবদের লাথি মারার পুরো বিষয়টি এখন অস্বীকার করে সঞ্জীব সন্যামত বলছেন- জাটকা বিরতণকালে বিশৃঙ্খল পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে লোকজনকে সরিয়ে দিয়েছেন। এতে কাউকে লাথি বা মারধরের প্রশ্ন আসে না।

বরিশাল নৌ পুলিশের পরিদর্শক আবু তাহের জানান- রোববার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত বরিশালের হিজলার বাউশিয়া সংলগ্ন মেঘনা নদীতে অভিযান চালানো হয়। ওই পুলিশের অভিযান টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় আহরণ ও পরিবহন নিষিদ্ধ একটি ট্রলার বোঝাই ৪৫ মণ জাটকাসহ ইব্রাহিম বেপারীকে আটক করা হয়েছিল।

আটক ইব্রাহিম বেপারী বাউশিয়া এলাকার মৃত কাঞ্চন ব্যাপারীর ছেলে।

পরবর্তীতে সোমবার সকালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হুসেইনের ভ্রাম্যমাণ আদালত আটক ইব্রাহীমকে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। এবং অাটক একটি ট্রলারটি নিলামে বিক্রির আদেশ দেন।

একই সাথে উদ্ধার জাটকা বিভিন্ন লিল্লাহ বোডিং, এতিমখানা এবং অসহায় দুঃস্থদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হয়। তবে সেই সময় মৎস্য কর্মকর্তা কাউকে লাথি মেরেছে কী না তা আমার জানা নেই বলেন- নৌ পুলিশের পরিদর্শক আবু তাহের।”

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছাত্রলীগ ছেড়ে ছাত্রদলে তারা  পুলিশের সামনে থেকে তুলে নিয়ে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা  শ্বাসরুদ্ধকর ম্যাচে টাইব্রেকারে স্পেনকে হারিয়ে শেষ আটে মরক্কো  বিয়ের হুমকি দিলেন স্বামী: ২ সন্তানকে পুড়িয়ে মারলেন মা  লাখ টাকায় বিক্রি প্রধানমন্ত্রীর উপহারের ঘর!  স্বামীর টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রেমিকার হাত ধরে উধাও স্ত্রী  আ.লীগ অফিস ভাঙচুর: গ্রেফতার আতঙ্কে বাড়িছাড়া বিএনপি নেতাকর্মীরা  ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে দায়িত্বভার নিলেন বাইশারী কলেজের নতুন সভাপতি গোলাম ফারুক  বরগুনা/ ছেলে মারা যাওয়ার ৪ বছরেও শাশুড়িকে ঘরে উঠতে দিলেন না পুত্রবধূ  বিএনপির ১৫০০ নেতাকর্মীকে গ্রেপ্তারের অভিযোগ