১০ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:১৩ ; শনিবার ; জুলাই ১১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

লালমোহনে এসএসসির ফলাফলে এগিয়ে হা-মীমের শিক্ষার্থীরা

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৩৭ অপরাহ্ণ, মে ৩১, ২০২০

বার্তা পরিবেশক, লালমোহন:: ভোলার লালমোহনে এসএসসি পরীক্ষায় সর্বাধিক জিপিএ-৫ পেয়ে রেকর্ড সৃষ্টি করেছে লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা। এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা লালমোহন আশ্রফ নগর মাধ্যমিক বিদ্যালয়, কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়সহ বিভিন্ন বিদ্যালয় থেকে মোট ৮০ জন পরীক্ষা দিয়ে ৪৩ টি গোল্ডেন জিপিএ-৫ সহ ৭০টি জিপিএ-৫ অর্জন করে। বাকি ১০ জন এ গ্রেড পেয়ে শতভাগ পাস করে।

অন্যদিকে স্কুল ভিত্তিক সর্বাধিক জিপিএ-৫ পায় আশ্রফ নগর মাধ্যমিক বিদ্যালয়। লালমোহন হা-মীম একাডেমির শিক্ষার্থীসহ এই বিদ্যালয় থেকে একশত জন পরীক্ষ দিয়ে ৪৬ জন জিপিএ-৫ পায়। পাস করে ৯৭ জন। লালমোহন সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ২৫৭জন পরীক্ষা দিয়ে ২১ জন জিপিএ-৫ অর্জন করে। পাস করেছে ২২১ জন। লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৮৩ জন পরীক্ষা দিয়ে ২৫ জন জিপিএ-৫ পান। পাস করেছে ১৬১ জন।

লালমোহন কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ে হা-মীম একাডেমির শিক্ষার্থীরাসহ ১৪৬ জন পরীক্ষা দিয়ে ২৫ জিপিএ-৫ পান। পাস করেছে ১২২ জন। আব্দুল ওহাব মাধ্যমিক বিদ্যালয়ে ৬৩ জন পরীক্ষা দিয়ে ৪৬ জন পাস করে। এই প্রতিষ্ঠানে কোনো জিপিএ-৫ নেই। ধলিগৌরনগর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৮৯ জন পরীক্ষা দিয়ে ৭ জন জিপিএ-৫ পায়। পাস করেছে ১৬৩ জন। ডাওরীরহাট মাধ্যমিক বিদ্যালয় থেকে ১২১ জন পরীক্ষা দিয়ে ১ জন জিপিএ-৫ পান। পাস করেছে ১০৮ জন। চতলা মোহাম্মদিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৪৮ জন পরীক্ষা দিয়ে ৯ জন জিপিএ-৫ পান। পাস করেছে ১২৬ জন। গজারিয়া মাধ্যমিক বিদ্যালয়ে ৮৭ জন পরীক্ষা দিয়ে ৬৫ জন পাস করে। কোনো জিপিএ-৫ নেই।

লর্ডহার্ডিঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ১০৪ জন পরীক্ষা দিয়ে পাস করেছে ৭২ জন। নেই জিপিএ-৫। গজারিয়া গার্লস স্কুল এন্ড কলেজ থেকে ৮০ জন পরীক্ষা দিয়ে ৭০ জন পাস করে। কোনো জিপিএ-৫ নেই। রমাগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬৪ জন পরীক্ষা দিয়ে ৬জন জিপিএ-৫ পান। পাস করেছে ৬২ জন।

রায়চাদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয় থেকে ১২৮ জন পরীক্ষা দিয়ে ২ জন জিপিএ-৫ পান। পাস করেছে ৯৩ জন। ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬১ পরীক্ষা দিয়ে ৪৯ জন পাস করেছে। কোনো জিপিএ-৫ নেই। করিমগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ৬২ জন পরীক্ষা দিয়ে ১ জন জিপিএ-৫ পায়। পাস করেছে ৫৭ জন।

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা: বরিশালে ২৪ ঘন্টায় আরও ১০ জন আক্রান্ত  করোনায় আক্রান্ত সাবেক এমপি নুরুল হক  ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় ঘরে অগ্নিসংযোগ, ২ ধর্ষক গ্রেপ্তার  শনিবার বনানীতে সাহারা খাতুনের দাফন  বরিশালে শনিবার ঝড়োবৃষ্টির আভাস  করোনা আক্রান্ত কোয়েলসহ রনজিৎ মল্লিকের গোটা পরিবার  ভান্ডারিয়ায় মুজিববর্ষ উপলক্ষে গাছের চারা বিতরণ  শাহান আরার রুহের মাগফিরাত কামনায় বরিশাল আ'লীগের দোয়া মোনাজাত  করোনা: ঝালকাঠিতে উপসর্গ নিয়ে মেম্বারের মৃত্যু  গলায় দড়ি লাগিয়ে টেনে নেয়া হলো নারীর লাশ