৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:২৯ ; সোমবার ; অক্টোবর ২৬, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

লালমোহনে প্রতিপক্ষের হামলায় মেম্বার প্রার্থীর ৫ সমর্থক আহত

বরিশাল টাইমস রিপোর্ট
৭:১০ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

নিজস্ব প্রতিবেদক, লালমোহন:: ভোলার লালমোহনের ফরাজগঞ্জ ইউনিয়নে মেম্বার প্রার্থীর সমর্থকদের ওপর হামলা চালিয়ে ৫ জনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে ২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোরগ প্রতীকের নুরে আলমের মিছিলে অতর্কিত হামলা করে প্রতিপক্ষ ফুটবল প্রতীকের প্রার্থী হুমায়ুন কবীরের ভাই ও তার সমর্থকরা। এসময় নুরে আলমের সমর্থক গণি মাঝি, ইউসুফ, আবুল কালাম, ফোরকান ও মনিরসহ বেশ কয়েকজকে মারপিট করা হয়। গুরুতর গণি মাঝিকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মেম্বার প্রার্থী নুরে আলম জানান, বেলা ১২টার দিকে সাতানি বাজার থেকে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর নৌকার মিছিল নিয়ে নিজের এলাকার দিকে রওয়ানা হই। এসময় তেলিবাড়ির দরজায় পৌছলে অতর্কিত হামলা করে প্রতিদ্বন্দ্বি প্রার্থী হুমায়ুন কবীরের ভাই বিএনপি সমর্থক জাকির, জাফর ও তার সমর্থক শেঠ বাবুল, সোহাগ, হেলাল, মান্নানসহ বেশ কয়েকজন। তারা ৫ কর্মী সমর্থককে মারপিট করে আহত করে।

এ ঘটনায় নুরে আলম বাদী হয়ে লালমোহন থানায় অভিযোগ দায়ের করেন।

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ফ্রান্সের দূতাবাস ঘেরাও দেবেন চরমোনাই পীর  নৌবাহিনীর কর্মকর্তাকে রাস্তায় ফেলে পেটালেন সাংসদ হাজী সেলিমের বাহিনী  বাবুগঞ্জে ২৪ পূজামণ্ডপে উপজেলা চেয়ারম্যানের অনুদান  উজিরপুরে পুজামন্ডপ পরিদর্শনে রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম  লালমোহনে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল অনুষ্ঠিত  বিশ্ববিদ্যালয়টি কোনো মন্ত্রী বা এমপির দান নয়: বিরোধীদলীয় হুইপ  প্রধানমন্ত্রীর উদ্দেশে পোস্ট দিয়ে ছাত্রলীগ কর্মীর আত্মহত্যা!  শাশুড়ির শতকোটি টাকা হাতিয়ে নেয়ায় কারাগারে মেয়ে-জামাই  পটুয়াখালীতে টাকার লোভে মেয়ে জামাইকে খুন করালেন শ্বশুর!  এমপিরা পাচ্ছেন ৯০ হাজার টাকার ল্যাপটপ