২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

লালমোহনে বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন’র কমিটি গঠন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২৯ অপরাহ্ণ, ০৮ জুলাই ২০২০

বার্তা পরিবেশক লালমোহন (ভোলা):: ভোলার লালমোহন উপজেলায় ‘বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন (বিওজেএ) এর কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে দ্বীপকন্ঠ নিউজ ডটকম এর সম্পাদক ও প্রকাশক মাহমুদুল হাসান লিটনকে সভাপতি, আলোকিত সকাল ও ভোলার বাণী পত্রিকার লালমোহন প্রতিনিধি জাহিদুল ইসলাম দুলালকে সাধারণ সম্পাদক এবং দৈনিক মানবজমিন, ডেইলি অভজারবার ও বরিশালটাইমসের লালমোহন প্রতিনিধি হাসান পিন্টুকে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটি গঠন করা হয়।

বুধবার (৮ জুলাই) সকালে লালমোহন রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত সভায় উপস্থিত সংবাদকর্মীদের সম্মতিক্রমে প্রধান অতিথি বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন (বিওজেএ)’র ভোলা জেলা শাখা কমিটির সভাপতি খলিল উদ্দিন ফরিদ ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যরা হলেন, দৈনিক সমকালের লালমোহন প্রতিনিধি আনোয়ার রাব্বীকে সিনিয়র সহ-সভাপতি, দৈনিক আমার সংবাদের লালমোহন প্রতিনিধি ইউসুফ আহমেদ ও দৈনিক আলোকিত সকাল ভোলা (দক্ষিণ) প্রতিনিধি এম এ হান্নানকে সহ-সভাপতি করা হয়।

এছাড়া দৈনিক সংবাদ প্রতিদিনের লালমোহন প্রতিনিধি সাব্বির আলম বাবুকে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক আজকের ভোলার লালমোহন প্রতিনিধি নূরুল আমিনকে কোষাধ্যক্ষ, দৈনিক ভোরের ডাকের লালমোহন প্রতিনিধি ইয়াসিন সিরাজীকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, লালমোহন নিউজ২৪ডটকম প্রতিনিধি এএইচ রিপনকে দপ্তর সম্পাদক করা হয়।

নতুন এ কমিটিতে নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন, দ্বীপকণ্ঠ নিউজের তপতী রানী সরকার, দৈনিক নয়া দিগন্ত প্রতিনিধি এমআর পারভেজ ও লালমোহননিউজ২৪ কম প্রতিনিধি ওমর রায়হান অন্তর।

লালমোহন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও যুগান্তরের লালমোহন প্রতিনিধি জসিম জনির সভাপতিত্বে কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত এ সভায় লালমোহনের বিভিন্ন অনলাইন পোর্টাল ও প্রিন্টিং মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন