২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

লালমোহনে ব্যাংক কর্মকর্তাসহ আরও ৭ জন করোনা আক্রান্ত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৬ অপরাহ্ণ, ২৮ জুন ২০২০

বার্তা পরিবেশক লালমোহন (ভোলা):: ভোলার লালমোহনে দুই ব্যাংক কর্মকর্তাসহ একদিনে নতুন করে আরও ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার (২৮ জুন) লালমোহন সোনালী ব্যাংকের কর্মকর্তা শামীম আলম ও কৃষি ব্যাংক মঙ্গলসিকদার শাখার কর্মকর্তা মো: আলী রাসেল এর করোনা রিপোর্ট পজেটিভ আসে।

এছাড়া গজারিয়া ৭নং ওয়ার্ডের রামকৃষ্ণ মজুমদার রাধা ডাক্তারের ভাই অনিল, ছেলে সৌরভ ও পুত্রবধু তনুর করোনা রিপোর্ট পজেটিভ আসে। রাধা ডাক্তার গত ১৯ জুন করোনা উপসর্গ নিয়ে মারা যান। তার মৃত্যুর পর পরিবারের ৩ জনেরই করোনা পজেটিভ আসলো। পৌরসভার ৮নং ওয়ার্ডের ঠিকাদার ফজলুল হক ও তার ছেলে তামিমেরও করোনা পজেটিভ আসে।

আগেরদিন শনিবার লালমোহনে আরো দুইজনের করোনা পজেটিভ আসে। তারা হলেন সাংবাদিক আরিফ ও পৌরসভার ৯নং ওয়ার্ডের কামরুল ইসলাম।

লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মহসিন খান জানান, এনিয়ে লালমোহনে করোনা শনাক্ত হয়েছে মোট ২৯ জনের। এর মধ্যে একজনের মৃত্যু হয় ও ৮ জন সুস্থ্য হয়েছে। অন্যান্য আক্রান্তরাও সুস্থ্য আছে, তারা বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছে।

গত ১৫ জুন জ¦র ও শ্বাসকষ্ট নিয়ে লালমোহন হাসপাতালে মারা যাওয়া লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ইউসুফ মঞ্জুর পিতা ধলীগৌরনগর ইউনিয়নের বাসিন্ধা হাজী সফিজল হকের করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন