২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

লালমোহনে ভয়াবহ অগ্নিকান্ডে ১২ দোকান ভস্মিভূত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫২ পূর্বাহ্ণ, ২০ জুন ২০২০

বার্তা পরিবেশক লালমোহন (ভোলা) :: ভোলার লালমোহনে ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় ১২ টি দোকান পুড়ে ভস্মিভূত হয়েছে। শুক্রবার (১৯ জুন) রাত পৌনে ১০ টার দিকে পৌর শহরের উত্তর বাজার এলাকায় এ ঘটনা অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে লালমোহন ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয়দের আধা ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রেণ আসে। তবে এর আগেই আগুনের লেলিহান শিখায় চায়ের দোকান, পোল্ট্রি মুরগির দোকান, কাঁচা মালের আড়ৎ, কুমারের দোকান, ফার্মেসি ও গোস্তের দোকানসহ প্রায় ১২ টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ভয়াবহ এ অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করছেন স্থানীয় ব্যবসায়ীরা।

লালমোহন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. মিজানুর রহমান জানিয়েছেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষনিক ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের প্রতি সমবেদনা প্রকাশ করে সকলকে ধৈর্য ধারণের আহবান জানান। একই সাথে উপজেলা প্রশাসনকে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের তালিকা করে প্রয়োজনীয় সহযোগিতার নির্দেশ দেন এমপি শাওন।

অন্যদিকে খবর পেয়ে ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শন করেছেন পৌর মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) হাবিবুল হাসান রুমি, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবীর প্রমূখ। এ সময় ইউএনও হাবিবুল হাসান রুমি বলেন, ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের তালিকা করে শীঘ্রই তাদেরকে সরকারি সহায়তা প্রদান করা হবে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন