২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

লুঙ্গি মাথায় তুলে দোকানে চুরি, সিসি ক্যামেরার ভিডিও ভাইরাল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৩০ পূর্বাহ্ণ, ২১ মার্চ ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: গাজীপুরের শ্রীপুরে সিসি ক্যামেরা এড়াতে পরনের লুঙ্গি দিয়ে মুখ লুকিয়ে দোকানে হানা দিয়েছে এক চোর। চুরির পুরো সময়টা তার পরনে কিছু ছিল না। সম্পূর্ণ ভিডিওটি দোকানে থাকা সিসি ক্যামেরায় ধরা পড়েছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। গত মঙ্গলবার (১৯ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে শ্রীপুর পৌরসভার মাওনা বাজার এলাকায় মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান ফটকের বিপরীত পাশে দেবাশীষ সাহার মালিকানাধীন দেবাশীষ ভ্যারাইটিজ স্টোরে এ চুরির ঘটনাটি ঘটে।

দোকানের মালিক দেবাশীষ সাহা বলেন, বুধবার (২০ মার্চ) ভোরে ঘুম থেকে উঠে দোকানে সিসি ক্যামেরা দেখি। এ সময় তিনটি ক্যামেরা থেকে দুটি ক্যামেরাতে কিছুই দেখতে না পেয়ে কিছু আগে টেনে পেছনের দৃশ্য দেখার চেষ্টা করি। পেছনের অংশে একটি লোককে মাথায় কাপড় বাঁধা ও উলঙ্গ অবস্থায় দেখতে পেয়ে দ্রুত দোকানে চলে আসি। দোকান খুলে ড্রয়ার অগোছালো অবস্থায় দেখতে পাই। চোর একটি রাউটার, বেশ কয়েকটি ইয়ার ফোন ও ৫ /৭টি মোবাইল চার্জার, সিম বিক্রির কাজে ব্যবহৃত একটি ট্যাব ও দুটি বাটন ফোন নিয়ে গেছে।

তিনি আরও বলেন, দোকানে অবস্থানের সময় চোর পুরো সময় তার ব্যবহৃত লুঙ্গি দিয়ে মাথা ঢেকে রাখে। ফলে পুরো শরীর ছিল উলঙ্গ। সিসি ক্যামেরায় ধারণ ফুটেজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

ফেসবুক ব্যবহারকারী খোরশেদ আলম লিখেছেন, ‘এমন চোর জীবনে এই প্রথম দেখলাম!’ নাঈম খান রাব্বি নামের অপর এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘মনে হয় চোর যখন জানতে পারছে সিসি ক্যামেরা আছে…সতর্কতার জন্য মুখ ঢাকার চেষ্টা করেছে। তার থেকে বড় কথা, চোর বেশ চালাক ভাবছে উলঙ্গ অবস্থায় চুরি করলে ফুটেজটা ভাইরাল করবে না কেউ, বেচারা চোরের চালাকিটা কাজে আসলো না!’

মোহাম্মদ হাসান ফারুক নামের এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘চোরের যে কোনো ধর্ম নাই, তার আবার প্রমাণ পাওয়া গেল! পরনের লুঙ্গি খুলে পাগড়ি বানিয়েছে!’

তবে এ বিষয়ে কোনো অভিযোগ পাননি, জানান শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহজামান।’

153 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন