৩ মিনিট আগের আপডেট বিকাল ৪:১৮ ; শনিবার ; ডিসেম্বর ৩, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

শাকিব খানের নতুন সিনেমা, নায়িকায় থাকছে চমক

Mahadi Hasan
১০:০৭ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০২২

শাকিব খানের নতুন সিনেমা, নায়িকায় থাকছে চমক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: সম্প্রতি ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। যা এখন দেশের মানুষের কাছে ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়েছে।আলোচনা-সমালোচনার মধ্যে শাকিব ঘোষণা দিলেন তার নতুন সিনেমার। আর এবারের সিনেমা নির্মাণ করবেন রায়হান রাফি। আজ মঙ্গলবার এমন ঘোষণা দেন তারা।

রাফি বলেন, ‘আমার প্রথম সিনেমা মুক্তির পর থেকেই শাকিব ভক্তদের অনুরোধ ছিল, আমি যেন শাকিব ভাইয়াকে নিয়ে সিনেমা বানাই। আমার নিজেরও অনেক ইচ্ছে ছিল। কিন্তু এমন কোনো গল্পে আমরা পৌঁছাতে পারছিলাম না, যে গল্পে আমাদের দুজনেরই বিশ্বাস হয়। অবশেষে আমার এবং আমাদের সিনেমাপ্রেমী দর্শকদের দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হতে যাচ্ছে।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশি সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে আমার কোলাবোরেশন আসছে খুব শিগগিরই। ‘দামাল’-এর পর আমার সবচেয়ে বড় ভেঞ্চার নির্মিত হতে যাচ্ছে এসকে ফিল্মসের সঙ্গে।

আমার এই সিনেমার প্রযোজক হিসেবে আছেন ওটপি খান ও মনিরুজ্জামান। এর নায়ক হিসেবে আছেন সবার প্রিয় শাকিব খান। আর নায়িকা হিসেবে কে থাকছেন? তা সবার জন্য চমক রইল।’নাম চূড়ান্ত না হওয়া এই সিনেমার মধ্যদিয়ে একসঙ্গে প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন শাকিব-রাফি। আর খুব শিগগিরই আয়োজন করে সিনেমার ঘোষণা দেওয়া হবে বলে জানিয়েছেন এই নির্মাতা।

বিনোদনের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত  অসুস্থ অবোলা কুকুরের সেবায় ঝালকাঠির তরুণী শাহনাজ মুন  প্রতিবন্ধিতার শিকার ২৯ লাখ মানুষের অর্ধেকের বেশিই পুরুষ  মুক্তিপণ দিয়ে মুক্তি পেলেন অপহৃত ৯ জেলে  ৬ সিটের ইলেকট্রিক সাইকেল বানিয়ে চমকে দিলেন তরুণ  ব্রাজিলের খেলা শুরুর আগেই বন্ধুর ছুরিকাঘাতে যুবকের মৃত্যু  স্টিয়ারিংয়ে বসেই হার্ট অ্যাটাক চালকের, পরপর ধাক্কায় প্রাণ গেল একজনের  বানারীপাড়ার নতুন ইউএনও ফাতিমা আজরিন তন্বী  ব্রাজিল জিতলে রাজ ইউরোপে, আর্জেন্টিনা জিতলে পরী যাবেন মেসির দেশে!  বরিশালে শাসনের নামে কর্মীদের জুতাপেটা করলেন ছাত্রলীগ নেতা