৩ মিনিট আগের আপডেট রাত ১০:২ ; বুধবার ; ডিসেম্বর ৮, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

শাহরুখ-আরিয়ানের পাশে বলিউডের তারকারা, বললেন সঙ্গে আছি শাহরুখ

Ahmed Asif
৫:০৯ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২১

 

 

শাহরুখ-আরিয়ানের পাশে বলিউডের তারকারা, বললেন সঙ্গে আছি শাহরুখ

নিজস্ব প্রতিবেদক,বরিশাল>>শনিবার রাতে এক মাদক পার্টি থেকে শাহরুখ খানের পুত্র আরিয়ান খান সহ আটজনকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তারা। আরিয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও মাদক কেনা বেচার গুরুতর অভিযোগ এনেছে এনসিবি। দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর বাজেয়াপ্ত করা হয় আরিয়ানের ফোন। খতিয়ে দেখা হয়, শেষ কয়েকদিন কার কার সঙ্গে ফোনে ও হোয়াটস অ্যাপে কথা বলেছেন আরিয়ান। এরপরই আরিয়ান খানকে গ্রেফতার করে এনসিবি।

রোববার তাকে একদিনের এনসিবি হেফাজতের নির্দেশ দেয় আদালত। এরপর ফের সোমবার আদালতে পেশ করা হয় আরিয়ানকে। এদিন এনসিবির তরফ থেকে জানানো হয় আরিয়ানের সঙ্গে আন্তর্জাতিক মাদক চক্রের যোগাযোগ থাকার আশঙ্কাও রয়েছে। ছেলের এমতাবস্থায় ভেঙে পড়েছেন মা গৌরী খান। এর জেরেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের মুখে পড়তে হয় শাহরুখ খানকে। তবে শুধুই বিতর্ক নয়, বলিউডের অনেকেই পাশে দাঁড়িয়েছেন শাহরুখের। রোববার আরিয়ানকে বাচ্চা বলে বিতর্কের মুখে পড়েছেন অভিনেতা সুনীল শেট্টি। অন্যদিকে রাতেই শাহরুখের বাংলো মান্নাতে হাজির হন সালমান খান। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়ান ভাইজান।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় শাহরুখের পাশে দাঁড়িয়েছেন ‘কাভি হাঁ কাভি না’ ছবিতে তার সহঅভিনেতা সুচিত্রা কৃষ্ণমূর্তি। তিনি লিখেছেন, ‘সন্তান কষ্টে আছে, এটা সহ্য করার থেকে বাবা-মার কাছে বেশি কষ্টকর আর কিছুই নেই। সকলের জন্য প্রার্থনা।’ আরেকটি টুইটে অভিনেত্রী লিখেছেন, ‘এনসিবি বারবার বলিউডকে টার্গেট করছে কিন্তু বারবারই তারা কোনও প্রমাণ পাচ্ছে না। এটা একটা তামাশা চলছে। সবই বিখ্য়াত হওয়ার মাশুল।’

চাহাত ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছিলেন পূজা ভাট। টুইটারে শাহরুখের প্রতি সমবেদনা জানিয়েছেন পূজা ভাট। তিনি লিখেছেন, এই খারাপ সময় পার হয়ে যাবে। সোশ্যাল মিডিয়ার ট্রোলারদের একহাত নিয়েছেন পরিচালক হনসল মেহেতা। তিনি লিখেছেন, ‘একজন অভিভাবকের পক্ষে সন্তানের বিপদের সময় থেকে কষ্টকর আর কিছুই থাকতে পারে না। সেই কষ্ট আরও বেড়ে যায় যখন আশেপাশের মানুষজন আদালতের বিচারের আগে থেকেই নিজস্ব ধারণা তৈরি করে নেয়। এই গোটা বিষয়টি সেই মা-বাবার জন্য যতটা অসম্মানজনক ঠিক ততটাই অসম্মানজনক সন্তান ও বাবা-মায়ের মধ্যে সম্পর্কের জন্যেও। সঙ্গে আছি শাহরুখ।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এবার উপজেলা আওয়ামী লীগ থেকেও বহিষ্কার ডা. মুরাদ  শেখ হাসিনা বিশ্বের ৪৩তম প্রভাবশালী নারী  পিরোজপুরে আওয়ামী লীগ নেতার দুই পা ভেঙে দিলো সন্ত্রাসীরা  চরফ্যাসনে ট্রলার ডুবি: ঘাতক ট্রলিং এফবি এসআরএল-৫ কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা  বরগুনা/ স্বামীর বিরুদ্ধে মিথ্যা মামলা করায় স্ত্রী কারাগারে  মেয়ের সামনে মাকে ধর্ষণ, পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার  আগৈলঝাড়ায় মাদক মামলার পলাতক আসামী গ্রেফতার  বরিশাল বিশ্ববিদ্যালয়ে শীতকালীন ছুটি বাতিল  মাননীয় প্রধানমন্ত্রী আমাকে আল্লাহর ওয়াস্তে মাফ করবেন: মুরাদ  ভারতের প্রতিরক্ষাপ্রধানকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত: নিহত ১৩