১১ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:৪৪ ; শনিবার ; জুলাই ১১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

শিক্ষার্থী ধর্ষণের দায়ে স্কুল শিক্ষক গ্রেপ্তার

বিশেষ বার্তা পরিবেশক
১০:২১ পূর্বাহ্ণ, মে ৩১, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: সিরাজগঞ্জের এনায়েতপুরে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ ও নির্যাতনের দায়ে মো. নুরুজ্জামান নামে এক স্কুল শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার সন্ধ্যায় মাঝগ্রাম এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেন এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মাসুদ পারভেজ।
তিনি জানান, প্রায় ৬ মাস আগে স্কুল ছুটির পর ওই শিক্ষক শিশুটিকে নানা কায়দায় আটকে রেখে ধর্ষণ ও নির্যাতন করেন। কিছুদিন পর ভুক্তভোগী শিশুটি সন্তানসম্ভবা বলে জানা যায়। ভুক্তভোগীর পরিবারের সদস্যরা এ বিষয়ে জানালে উল্টে তাদেরই ভয়ভীতি দেখান শিক্ষক নুরুজ্জামান।
এক পর্যায়ে শনিবার ভুক্তভোগী শিক্ষার্থীর মা নিজে বাদী হয়ে এনায়েতপুর থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন। পরে ওই শিক্ষককে গ্রেপ্তার করে জেলা কারাগারে প্রেরণ করে পুলিশ।
ওসি মোল্লা মাসুদ পারভেজ বলেন, ‘বর্তমানে শিশুটি পাঁচ মাসের সন্তানসম্ভবা। ডাক্তারি পরীক্ষার জন্য রোববার ভুক্তভোগী শিশুকে সিভিল সার্জন অফিসে পাঠানো হবে।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা: বরিশালে ২৪ ঘন্টায় আরও ১০ জন আক্রান্ত  করোনায় আক্রান্ত সাবেক এমপি নুরুল হক  ধর্ষণ মামলা তুলে না নেওয়ায় ঘরে অগ্নিসংযোগ, ২ ধর্ষক গ্রেপ্তার  শনিবার বনানীতে সাহারা খাতুনের দাফন  বরিশালে শনিবার ঝড়োবৃষ্টির আভাস  করোনা আক্রান্ত কোয়েলসহ রনজিৎ মল্লিকের গোটা পরিবার  ভান্ডারিয়ায় মুজিববর্ষ উপলক্ষে গাছের চারা বিতরণ  শাহান আরার রুহের মাগফিরাত কামনায় বরিশাল আ'লীগের দোয়া মোনাজাত  করোনা: ঝালকাঠিতে উপসর্গ নিয়ে মেম্বারের মৃত্যু  গলায় দড়ি লাগিয়ে টেনে নেয়া হলো নারীর লাশ