৯ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:৩৯ ; সোমবার ; অক্টোবর ২৬, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

শিশুকে ২ মাস গোপন কক্ষে আটকে রেখে ধর্ষণ

বিশেষ বার্তা পরিবেশক
৮:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: সারাদেশে চলছে ধর্ষন বিরোধী প্রতিবাধ এতে
থেমে নেই ধর্ষণ এবার কম খরচে মাদ্রাসায় ভর্তি করার কথা বলে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে গোপন কক্ষে দুই মাস আটকে রাখে ধর্ষণ ও ভিডিও ধারনের অভিযোগে শিক্ষক আসাদুজ্জামানকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার দিবাগত রাতে গাজীপুরের দক্ষিণ সালনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি খুলনা জেলার কসবা উপজেলার উত্তর বেতকাশি গ্রামের মোবারক আলীর ছেলে।

এ ঘটনায় শুক্রবার সকালে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেন। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন এর সত্যতা নিশ্চিত করেছেন।

আব্দুল্লাহ আল মামুন জানান, ভিকটিমের পরিবারকে ফুসলিয়ে গত ২ আগস্ট ভিকটিমকে গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকা থেকে শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের ধলাদিয়া এলাকায় নিয়ে আসে। ওই শিক্ষক ভিকটিমকে ধলাদিয়া মাদ্রাসায় ভর্তি না করে ওই এলাকার একটি গোপন কক্ষে আটকে রাখে। ভিকটিম ও তার বাবার জীবননাশের হুমকি দিয়ে দিনের পর দিন ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারন করে।

পরবর্তীতে ভিকটিমের বাবা বিভিন্ন সময় ওই মাদ্রাসার শিক্ষকের মোবাইল ফোনে তার মেয়ের খোঁজখবর জানতে চাইলে শিক্ষক জানায় তার মেয়ে ভালো আছে এবং লেখাপড়া নিয়ে অনেক ব্যস্ত আছে।

প্রায় তিন মাস চলে যাওয়ার পর মেয়ে বাড়িতে না আসায় বাবার সন্দেহ হলে মেয়েকে দেখার জন্য ধলাদিয়া মহিলা মাদ্রাসায় গিয়ে মেয়ের খোঁজ নিয়ে জানতে পারে ওই মাদ্রাসায় তার মেয়েকে ভর্তি করানো হয়নি। ওই শিক্ষক তার মেয়েকে ধলাদিয়া এলাকার একটি গোপন কক্ষে আটক করে জীবননাশের হুমকি দিয়ে দিনের পর দিন ধর্ষণ করে আসছে।

পরে বাবা মেয়েকে উদ্ধারের জন্য র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পে লিখিত অভিযোগ দায়ের করে এবং আইনগত সহযোগিতা চায়। র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে গাজীপুরের দক্ষিণ সালনা এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করে।

পরে তার দেয়া তথ্যর ভিত্তিতে শ্রীপুর উপজেলার ধলাদিয়া এলাকার একটি তালাবদ্ধ গোপন ঘর থেকে ভিকটিমকে উদ্ধার করে র‍্যাব। অভিযুক্ত ওই শিক্ষক ধলাদিয়া মহিলা মাদ্রাসায় শিক্ষকতা করেন এবং তার স্ত্রী ও দুইটি ছেলে রয়েছে।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে শ্রীপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ফ্রান্সের দূতাবাস ঘেরাও দেবেন চরমোনাই পীর  নৌবাহিনীর কর্মকর্তাকে রাস্তায় ফেলে পেটালেন সাংসদ হাজী সেলিমের বাহিনী  বাবুগঞ্জে ২৪ পূজামণ্ডপে উপজেলা চেয়ারম্যানের অনুদান  উজিরপুরে পুজামন্ডপ পরিদর্শনে রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম  লালমোহনে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল অনুষ্ঠিত  বিশ্ববিদ্যালয়টি কোনো মন্ত্রী বা এমপির দান নয়: বিরোধীদলীয় হুইপ  প্রধানমন্ত্রীর উদ্দেশে পোস্ট দিয়ে ছাত্রলীগ কর্মীর আত্মহত্যা!  শাশুড়ির শতকোটি টাকা হাতিয়ে নেয়ায় কারাগারে মেয়ে-জামাই  পটুয়াখালীতে টাকার লোভে মেয়ে জামাইকে খুন করালেন শ্বশুর!  এমপিরা পাচ্ছেন ৯০ হাজার টাকার ল্যাপটপ