১২ ঘণ্টা আগের আপডেট বিকাল ১:৩২ ; বুধবার ; মে ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

শিশু ধর্ষণের অভিযোগে ডিবির সোর্স গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০৬ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০১৯

রাজধানীর সবুজবাগের দক্ষিণগাঁও এলাকায় আট বছরের এক শিশু পাশবিক নির্যাতনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় আজ শুক্রবার বিকেলে শাহ আলম ওরফে ফরমা আলম (৫০) নামে ডিবি পুলিশের এক সোর্সকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তবে ঘটনার মূল নায়ক আব্দুর রব (৫০) এখনো রয়েছে ধরা-ছোঁয়ার বাইরে। গুরুতর আহত শিশুটি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

শিশুটির মা জানায়, সপরিবারে তারা সবুজবাগের দক্ষিণগাও এলাকায় থাকেন। তার মেয়ে স্থানীয় একটি স্কুলের শিক্ষার্থী। স্কুল বন্ধ থাকায় পাশের বাসার ছাদে খেলার কথা বলে আজ সকাল ৯টার দিকে বাসা থেকে বের হয়। এক ঘণ্টা পর রক্তাক্ত অবস্থায় বাসায় ফিরে আসে। ভয়ে প্রথমে ঘটনার বিষয়ে কিছুই বলছিল না শিশুটি। পরে সে তার মায়ের কাছে বলে, প্রতিবেশী আব্দুর রব শিশুটিকে ফুসলিয়ে তার ঘরে নিয়ে শারীরিক নির্যাতন করেছে।

শিশুটির মা আরও জানায়, ধর্ষণকাণ্ডে সহযোগিতা করেছেন ফরমা আলম। গুরুতর আহতাবস্থায় শিশুটিকে প্রথমে স্থানীয় মুগদা হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে দুপুরে তাকে ঢামেক হাসপাতালে স্থানান্তর করে তার স্বজনরা।

ঢামেক হাসপাতালের গাইনি ওয়ার্ডের কর্তব্যরত এক চিকিৎসক জানায়, শিশুটি বর্তমানে শকে আছে। প্রাথমিকভাবে মনে হয়েছে সে পাশবিক নির্যাতনের শিকার হয়েছে। তার অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। স্বজনদের রক্ত জোগাড় করতে বলা হয়েছে। ৪৮ ঘণ্টার আগে শিশুটির বিষয়ে কিছুই বলা যাচ্ছে না।

মুগদা থানার পরিদর্শক (ওসি/তদন্ত) মফিজুল আলম জানান, এ ঘটনায় জড়িত আলম নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। রব নামে অভিযুক্ত অন্যজনকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।’’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জঙ্গি মাদক দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: প্রধানমন্ত্রী  বগুড়া-৬: খালেদা জিয়াসহ ৫ জনকে মনোনয়ন বিএনপির  তলা ফেটে লঞ্চে পানি, রক্ষা পেলেন তিন শতাধিক যাত্রী  ৮৫ ভরি সোনা চুরি করায় ৩ পুলিশ জেলে  পৃথিবীর যে স্থানগুলো গুগল ম্যাপে খুঁজে পাবেন না!  পাল্টে গেল কিলোগ্রাম, এবার সেকেন্ডের পালা  অ্যাপস স্টোর তৈরি করছে হুয়াওয়েই!  ঈদের আগেই আসছে ১০০০ টাকার নতুন নোট  কলেজে ভর্তির আবেদন না করলেও তাদের নামে পড়ছে আবেদন  শয়তানের ভয়ঙ্কর রানী জোলি