১ ঘণ্টা আগের আপডেট বিকাল ৪:১৩ ; শুক্রবার ; অক্টোবর ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

শীঘ্রই আসছে স্পাইডার-ওম্যান

ষ্পেশাল করেসপন্ডেন্ট
১০:৪৫ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: এবার মাকড়সা-মানবী তথা স্পাইডার-ওম্যানকে বড় পর্দায় দেখতে পারবেন দর্শকরা। ‘ক্যাপ্টেন মারভেল’ (২০১৯) ও ‘ব্ল্যাক উইডো’র (২০২০) পর নারীকেন্দ্রিক সুপার হিরোনির্ভর আরেকটি ছবি নির্মাণের ঘোষণা দিলো হলিউডের মারভেল স্টুডিওস।

নাম চূড়ান্ত না হওয়া নতুন ছবিটি পরিচালনা করবেন অলিভিয়া ওয়াইল্ড। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে মাকড়সার ইমোজি শেয়ার করে পরোক্ষভাবে খবরটি জানিয়েছেন অলিভিয়া নিজেই। ‘ট্রন: লিগ্যাসি’ (২০১০), ‘কাউবয়েস অ্যান্ড এলিয়েন্স’ (২০১১) ও ‘রাশ’ (২০১৩) ছবিগুলোর সুবাদে অভিনেত্রী হিসেবে তার পরিচিতি দুনিয়াজোড়া।

ধারণা করা হচ্ছে, স্পাইডার-ওম্যানকে ঘিরেই তৈরি হবে ছবিটি। অনেকের অনুমান সে জেসিকা ড্রু। কারণ, মারভেল এন্টারটেইনমেন্টের টুইটার অ্যাকাউন্টে বলা হয়েছে, ‘গুপ্তচর, বেসরকারি গোয়েন্দা ও স্পাইডার-ওম্যান। জেসিকা ড্রু সম্পর্কে আমরা কী বলতে পারি? সত্যি বলতে সে সবই।’

পরিচালনায় অলিভিয়া ওয়াইল্ড পুরোপুরি আনাড়ি নন। গত বছর ‘বুকস্মার্ট’ নামের একটি কমেডি ছবি পরিচালনা করেন ৩৬ বছর বয়সী এই আমেরিকান তারকা। তার সঙ্গে মিলে এর চিত্রনাট্য লিখেছেন কেটি সিলভারম্যান। রাইটার্স গিল্ড অব আমেরিকা অ্যাওয়ার্ডসে এজন্য মনোনয়ন পান তারা।

ইনস্টাগ্রামে একটি স্টোরিতে কেটিকে ট্যাগ করে অলিভিয়া লিখেছেন, ‘আবারও আমরা একত্রিত হলাম। খুব ভালো লাগছে।’ মারভেল কমিকসের জনপ্রিয় চরিত্র ‘স্পাইডার-ম্যান’কে কেন্দ্র করে নির্মিত সিরিজের স্বত্ব সনি পিকচার্সের দখলে। এর সবশেষ কিস্তি গত বছর ‘স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম’ মুক্তি পায়।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  যেন আরেক সাহেদ, নবাব পরিচয়ে দিয়ে চলতো প্রতারণা  ১৭ হাজার টাকা ঘুষ নিয়ে ওসি প্রত্যাহার, বরখাস্ত কনস্টেবল  ভিক্ষার জমানো টাকা মসজিদে দিলেন প্রতিবন্ধী মোজাম  পদ্মাসেতুর ৩৫তম স্প্যান বসানো হচ্ছে না আজ  বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, ২ যাত্রী নিহত  হত্যার পর এক গর্তেই চাপা দেয়া হয় বাবা-মা-ছেলের লাশ  পিটিয়ে হত্যার পর পুড়িয়ে ফেলা সেই ব্যক্তির পরিচয় মিলেছে  রিফাত হত্যা মামলার ৫ ফাঁসির আসামি বরিশাল কেন্দ্রীয় কারাগারে  পটুয়াখালীতে সরকারি কর্মকর্তাকে পেটালেন ইউপি চেয়ারম্যান  গভীর রাতে শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগে তালা দিয়ে ইন্টার্নদের বিক্ষোভ