২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শীঘ্রই শুরু হচ্ছে আইপিএল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০৫ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসর মহামারি করোনা ভাইরাসের কারণে পেছানো হয়েছে। আর এতেই খুলে গেছে আইপিএল আয়োজনের দুয়ার। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের সেপ্টেম্বরেই শুরু হবে আইপিএলের ত্রয়োদশ আসরের ধামাকা।

আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া এবারের আসরের পর্দা উঠবে ১৯ সেপ্টেম্বর। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) একটি সূত্র সম্প্রতি গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন।

বিসিসিআইয়ের সেই সূত্র বলেন, ‘১৯ সেপ্টেম্বর (শনিবার) থেকে আইপিএল শুরুর সমূহ সম্ভাবনা রয়েছে। এবারের আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে নভেম্বরের ৮ তারিখে। মোট ৫১ দিনব্যাপী এবারের আসরটি হবে। আমাদের মনে হয়েছে এটি ফ্র্যাঞ্চাইজি, স্টেক হোল্ডার এবং ব্রডকাস্টারদের সকলের জন্যই উপযুক্ত হবে।’ এর আগে আগস্টের ২০ তারিখে আরব আমিরাতের উদ্দেশ্যে দলগুলো রওয়ানা দেবে। ভারত জাতীয় দলের অস্ট্রেলিয়া সফরের কথা চিন্তা করেই টুর্নামেন্টটি এগিয়ে দিচ্ছে বিসিসিআই।

প্রসঙ্গত, আইপিএলের চলতি বছরের আসরটি শুরু হওয়ার কথা ছিল ২৯ মার্চ। কিন্তু ভারতের করোনা পরিস্থিতির অবনতি হওয়ার ফলে কয়েক দফা পিছিয়ে দিয়ে টুর্নামেন্টটি সাময়িক স্থগিত করে রাখা হয়েছিল।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন