২৭ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৪৮ ; বুধবার ; জুন ২৬, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

শীঘ্রই শুরু হবে বরিশাল-ভোলা সেতু নির্মাণকাজ: তোফায়েল

বরিশাল টাইমস রিপোর্ট
২:০০ অপরাহ্ণ, জুন ৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা সদর আসনের সংসদ সদস্য সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশে উন্নয়ন হয়। আর বিএনপি এলে হয় লুটপাট।

তিনি বলেন, বিএনপির আমলে নদী ভাঙনরোধে টাকা এলেও কাজ হয়নি। ভোলার নদী ভাঙনরোধে প্রায় সাড়ে চার হাজার কোটি টাকার একটি প্রকল্প অনুমদোনের অপেক্ষায় রয়েছে। এটি পাস হলে ভোলা স্থায়ীভাবে নদী ভাঙনের কবল থেকে রক্ষা পাবে। মেঘনার পাড়ে গড়ে তোলা হবে পর্যটন কেন্দ্র।

সোমবার (৪ জুন) ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নে দুস্থদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তোফায়েল আহমেদ।

তিনি আরও বলেন, ভোলা-বরিশাল সেতু নির্মাণে বিদেশি অর্থায়নের জন্য বিভিন্ন দেশকে চিঠি দেওয়া হয়েছে। অর্থ সংগ্রহ হলেই স্বপ্নের এ সেতুর কাজ শুরু হবে। এটি হলে অল্প সময়ের মধ্যেই সড়ক পথে বরিশাল হয়ে ঢাকা যাওয়া যাবে।

গ্রামে গ্রামে এখন আর অভাব নেই উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, সরকারের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, জেলেদের জন্য চাল বরাদ্দসহ বিভিন্ন কার্যক্রমের ফলে মানুষের জীবনমানের উন্নয়ন ঘটেছে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মো. ইউনুছ।’

ভোলা

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  উজিরপুরে ইজিবাইক চাঁপায় শিশু নিহত  বরিশালে বাদীকে ধর্ষণ মামলা তুলে নিতে হুমকি!  সরকারি কর্মকর্তাকে ক্রিকেট ব্যাট দিয়ে পেটালেন জনপ্রতিনিধি! (ভিডিও)  বরিশালে কিশোরী ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন, সন্তানের ভরন-পোষণের দায়িত্ব রাষ্ট্রের  ঝালকাঠি পৌরসভার ২৯৩ কোটি টাকার বাজেট ঘোষণা  পিরোজপুরে দুই উপজেলায় দুই ব্যবসায়ী খুন  সুসংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর, বরিশালে বৃষ্টির সম্ভাবনা  ববির ভিসির রুটিন দায়িত্বে ট্রেজারার একেএম মাহবুব হাসান  উগ্রবাদে উস্কানি অপরাধ জানে না বরিশালের মাদ্রাসা শিক্ষার্থীরা  বরিশালে মাদক সংশ্লিষ্টতায় চেম্বার হারালেন দুই আইনজীবী