২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শীর্ষে প্রিয়াঙ্কা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫৮ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক,অনলাইন:: বলিউড তারকাদের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে প্রিয়াঙ্কা চোপড়াকে। এরপরই আছেন সালমান খান। যুক্তরাষ্ট্রভিত্তিক একটি সংস্থা এই জরিপ করে। সেই সংস্থা থেকেই নিশ্চিত করা হয় প্রিয়াঙ্কার শীর্ষে থাকার খবরটি।

প্রিয়াঙ্কা এগিয়ে গেছেন তাঁর বিয়ের কারণে। নিক জোনাসের সঙ্গে বিয়ে হওয়ায় তিনি সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন। গত বছরের ডিসেম্বর মাসে সবচেয়ে বেশিবার খোঁজা হয় তাঁকে। জরিপটি করা হয়েছে গত বছরের অক্টোবর থেকে এ বছরের অক্টোবর পর্যন্ত। এ সময়ের মধ্যে প্রিয়াঙ্কাকে খোঁজা হয় ২৭ লাখ ৪০ হাজার বার, আর সালমান খানকে খোঁজা হয় ১৮ লাখ ৩০ হাজার বার।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস এখন পরিকল্পনা করছেন তাঁদের প্রথম বিবাহবার্ষিকী উদ্যাপন নিয়ে। আগামী ১ ডিসেম্বর এই উদ্যাপন শুরু হবে। এই মুহূর্তে প্রিয়াঙ্কার হাতে আছে নেটফ্লিক্সের চলচ্চিত্র দ্য হোয়াইট টাইগার। ইনস্টাগ্রামে এই ছবির খবরও তিনি জানিয়েছেন। দ্য হোয়াইট টাইগার ছবির পরিচালক রামিন বাহরানি। একজন চা বিক্রেতার উদ্যোক্তা হওয়ার কাহিনি নিয়ে ছবির গল্প এগিয়েছে। ছবিটিতে আরও কাজ করছেন বলিউডের তরুণ অভিনেতা রাজ কুমার রাও।

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন