১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শুভ জন্মদিন সাংবাদিক হাসিবুল ইসলাম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, ০১ মার্চ ২০১৭

আজ ১মার্চ তরুণ সাংবাদিক হাসিবুল ইসলামের জন্মদিন। তাঁর জন্মদিনে বরিশালটাইমস পরিবারের পক্ষ থেকে নিরন্তর শুভেচ্ছা ও শুভকামনা। ১৯৮৯ সালের এই দিনে তিনি বরিশাল নগরীর উত্তর আমানতগঞ্জ এলাকায় পৈত্রিক নিবাসে জন্মগ্রহণ করেন।

হাসিবুল ইসলাম স্থানীয় পত্রিকায় বরিশাল বার্তায় লেখালেখির মধ্য দিয়ে ২০০৭ সালে সাংবাদিকতা শুরু করেন।

পরবর্তীতে তিনি বাংলার বনে, দৈনিক বরিশালের আজকাল, আজকের বার্তা, দেশ জনপদ পত্রিকার গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। এছাড়াও জাতীয় দৈনিক আমাদের সময় ও অনলাইন নিউজপোর্টাল বাংলামেইলের বরিশাল করেসপন্ডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তাঁর বন্ধু দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার বরিশাল অফিসের স্টাফ রিপোর্টার সাঈদ পান্থ জানিয়েছেন- হাসিবুল ইসলাম অত্যন্ত ভালো মনের মানুষ। অনেক সৃজনশীল। দেশের গণমাধ্যমে তার মতো মেধাবী সাংবাদিক প্রয়োজন।

দেশের শীর্ষ অনলাইন সংবাদ মাধ্যম বাংলামেইলের মাধ্যমে তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন। এ ছাড়া বরিশালটাইমস অনলাইন পত্রিকায় ও স্থানীয় পত্রিকায় তিনি লেখালেখি করে বেশ আলোচিত হয়েছেন।

বর্তমানে হাসিবুল ইসলাম বরিশাল থেকে প্রকাশিত দৈনিক প্রথম সকাল ও জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল বরিশালটাইমস২৪.কম’র বার্তা সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

হাসিবুল ইসলাম বলেন- এবার জন্মদিনে তেমন আড়ম্বর নেই। বাসায় প্রিয় কিছু মানুষকে নিয়ে কেক কাটা হবে। এ ছাড়া বিকেলে বন্ধু-বান্ধব-শুভাকাঙ্খীদের সঙ্গে আড্ডাবাজি চলবে।

বরিশালটাইমস২৪.কম’র পক্ষ থেকে এ সাংবাদিকের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হচ্ছে।

26 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন