২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শেখ হাসিনাকে হত্যার হুমকি, বরিশালে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০১৬

যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে ঢাকা উত্তরের সতন্ত্র মেয়র প্রার্থী চৌধুরী ইরাত আহম্মেদ চৌধুরীকে আসামি করে বরিশাল আদালতে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার চিফ মেট্রোপলিটন চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন মেট্রোপলিটন আদালতে মামলাটি দায়ের যুবলীগ নেতা এ্যাডভোকেট মো. রফিকুল ইসলাম খোকন।

 

আদালতের বিচারক মো. আলী হোসাইন মামলাটি আমালে নিয়ে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদকে এজাহার হিসেবে গ্রহণ করার আদেশ দেন। আসামি হলেন- ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সতন্ত্র মেয়র প্রার্থী চৌধুরী ইরাত আহম্মেদ সিদ্দিকী।

 

এজাহার সূত্রে জানা যায়, আসামি চৌধুরী ইরাত আহম্মেদ সিদ্দিকী গত ১৫ সেপ্টেম্বর তার ফেইসবুক আইডিতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে স্ট্যাটাস দেয় যথক্ষন প্রধাণমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করা যাবেনা, ততক্ষই পর্যন্ত ক্ষমতার পরিবর্তন হবে না। এবং গণতন্ত্র ফিরে আসবেনা। এ স্ট্যাটাসের ফলে প্রধানমন্ত্রী ও তার মন্ত্রী সভার ভাব মূর্তি ক্ষুন্ন হয়।

 

ওই দিন বাদী যুবলীগ নেতা মো. রফিকুল ইসলাম তার ফেইসবুক আইডিতে প্রবেশ করলে তিনি এ স্ট্যাটাস দেখতে পেয়ে মর্মান্তিকভাবে মর্মাহত হয় ও কষ্ট পান। এ ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন