৩ ঘণ্টা আগের আপডেট রাত ১০:৫০ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

শেবাচিমে ওষুধ চুরির ঘটনায় তিনটি তদন্ত কমিটি গঠন

বরিশালটাইমস রিপোর্ট
৯:১৪ অপরাহ্ণ, মে ১৩, ২০১৭

বরিশাল শের-ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসাপাতাল থেকে ওষুধ চুরির ঘটনায় ৩টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তিন কার্য দিবসের মধ্যে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. এসএম সিরাজুল ইসলাম। শনিবার (১৩ মে) সকালে গঠন করা এই টিমের মধ্যে মেইন স্টোর ও সাব স্টোরের প্রতিবেদন আজই পাওয়া যাবে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. এসএম সিরাজুল ইসলাম।

তিনি আরও জানান, হাসপাতালের প্রধান স্টোর, সাব স্টোর ও ইনডোরের জন্য ৩ জন সহকারী পরিচালককে প্রধান করে তদন্ত কমিটি গঠন করেছেন। এই কমিটির মধ্যে  প্রধান  স্টোরে ডা. মো ইউনুস আলী (অর্থ ও ভান্ডার) ও সাব স্টোরের ডা মশিউল আলম (প্রশাসন) তাদের ওষুধ মিলিয়ে দেখা হয়েছে এখান থেকে কোন ওষুধ চুরি হয়নি।

এখন কেবল ইনডোর স্টোরের ওষুধ মিলিয়ে দেখা হচ্ছে।  এটার তদন্তের দায়িত্বে আরেক সহকারী পরিচালক ডা. মো. আব্দুল করিমকে প্রথান করা হয়েছে। এই  প্রতিবেদন পেতে বেঁধে দেয়া ৩ কার্য দিবস লাগবে।

তিনি আরও বলেন, শুক্রবার হাসপাতালের চতুর্থ  শ্রেণির স্টাফ  কোয়ার্টার কম্পাউন্ডের পুকুরে  থেকে ভাসমান অবস্থায় উদ্ধার হওয়া অর্ধলাখ টাকার ওষুধ ২০১৬ সালে ক্রয় করা হয়েছিল।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার সহকারী পরিচালক (এসি) মো আসাদুজ্জামান বলেন, ওষুধ চুরির ঘটনায় আটক হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মচারী  শেফালি  বেগম ও তার  ছেলে  মো. মামুনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো উল্লেখ করে এসআই অরবিন্দ বাদী হয়ে মামলা করেছেন।”

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু  জার্মানিতে বৈধ হলো গাঁজা, সর্বোচ্চ বহন করা যাবে ২৫ গ্রাম