৫৮ মিনিট আগের আপডেট বিকাল ২:০ ; শুক্রবার ; আগস্ট ১৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

শেবাচিম হাসপাতাল চত্বরে ৪ অ্যাম্বুলেন্সচালককে লাখ টাকা জরিমানা

বরিশাল টাইমস রিপোর্ট
৮:২২ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২২

শেবাচিম হাসপাতাল চত্বরে ৪ অ্যাম্বুলেন্সচালককে লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: মাইক্রোবাসকে অ্যাম্বুলেন্স হিসেবে ব্যবহার, ড্রাইভিং লাইসেন্স, ফিটনেস ও ট্যাক্স টোকেন না থাকায় বরিশালে অভিযান চালিয়ে চার অ্যাম্বুলেন্সচালককে ১ লাখ ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
রোববার (৩ জুলাই) অপরাহ্নে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সমাপ্তি রায়ের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। অভিযানে সহায়তা করেন বিআরটিএ এবং মেট্রোপলিটন পুলিশের সদস্যরা।

এসময় অ্যাম্বুলেন্সচালক হুমায়ূন কবিরকে ৩০ হাজার টাকা, মো. রফিককে ২৫ হাজার টাকা, আমির হোসেনকে ৩০ হাজার ও মো. আউয়ালকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সমাপ্তি রায় বরিশালটাইমসকে বলেন, রোগী ও তাদের স্বজনদের অভিযোগের ভিত্তিতে দুপুরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল চত্বরে অভিযান চালানো হয়। এসময় ১২টি অ্যাম্বুলেন্সের কাগজপত্র খতিয়ে দেখা হয়। এর মধ্যে চারটির কোনো বৈধ কাগজপত্র পাওয়া যায়নি। এছাড়া এ চারটি লক্কর-ঝক্কর মাইক্রোবাসে স্ট্রেচার বসিয়ে রোগী বহন করা হচ্ছিল। অ্যাম্বুলেন্সে যা থাকা দরকার কিছুই ছিল না। তাছাড়া ড্রাইভিং লাইসেন্স, গাড়ির ফিটনেস ও ট্যাক্স টোকেন না থাকায় ওই চার অ্যাম্বুলেন্সচালককে জরিমানা করা হয়েছে।

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সমাপ্তি রায়।

এদিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান টের পেয়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল চত্বর থেকে আগেই অনেক চালক অ্যাম্বুলেন্স নিয়ে পালিয়ে যান।’

বরিশালের খবর, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  চলন্ত লঞ্চে সন্তান প্রসব: আজীবন ভ্রমণ ফ্রি  ঘুসের ৪ লাখ টাকাসহ ভূমি কর্মকর্তা জনতার হাতে আটক  চিংড়িতে বিষাক্ত জেলি (!) এটা কি স্বাস্থ্যের জন্য ক্ষতিকর?  ছাত্রীদের বাথরুমে মাতাল ছাত্রলীগ নেতা: অশ্লীল অঙ্গভঙ্গির অভিযোগ  কবুতর মেরে ফেলার প্রতিবাদ করায় বাবা ও ছেলেকে কুপিয়ে জখম  তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ: আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবি  বিএনপি’র কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ: কেন্দ্রীয় নেতার ছবিতে জুতা ও ঝাড়ুপেটা  এবার উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু  বাজারের নিরাপত্তা নিশ্চিতে সিসি ক্যামেরা স্থাপন  নিখোঁজ স্বামী-স্ত্রী’র লাশ মিলল গাড়ির ভেতরে