৫ মিনিট আগের আপডেট বিকাল ২:১২ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

শেবা‌চি‌ম হাসপাতা‌লে ডেঙ্গু আক্রান্ত নারীর মৃত্যু

বরিশালটাইমস রিপোর্ট
১:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ৬, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:::   ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবা‌চি‌ম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মনিজা (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে চলতি বছরে ব‌রিশালে ১৪ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হলো।

বুধবার (৬ ন‌ভেম্বর) সকাল ৯টায় ওই নারীর মৃত্যু হয়। মৃত মনিজা পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার রাজবাড়ী গ্রামের মো. কামালের স্ত্রী।

গত ২ নভেম্বর (শনিবার) দুপুর ২টা ৫৫মিনিটে বরিশাল মেডিক্যালে তাকে ভর্তি করা হয় ব‌লে জা‌নি‌য়ে‌ছেন হাসপাতা‌লের প‌রিচালক ডা. বা‌কির হো‌সেন।

এ‌দি‌কে শেবাচিম হাসপাতালে ডেঙ্গুরোগী ভর্তির সংখ্যা আগের চেয়ে কমেছে। গত ২৪ ঘণ্টায় মাত্র চারজন ভর্তি হয়েছেন। হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সাতজন। চিকিৎসাধীন আছেন ১৪ জন।

শেবাচিম হাসপাতালে গত ১৬ জুলাই থেকে এ পর্যন্ত মোট ভর্তি হয়েছেন দু’হাজার ৯২১ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন দু’হাজার ৯০৭ জন।

পিরোজপুর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মাদকসহ গ্রেফতার লংকান ক্রিকেটার নিষিদ্ধ  করোনায় মারা গেলেন টিম গ্রুপের সিওও  এক পাঙা‌সের দাম ২৫ হাজার টাকা  পুলিশ সেজে ধান বীজ ও টাকা ছিনতাই মামলার প্রধান আসামি গ্রেপ্তার  দৈনিক ইত্তেফাকের বালিয়াকান্দির সংবাদদাতা আর নেই  ‘দিন রাত পানিতে ভাসতে আর পারি না, বেড়িবাঁধ ঠিক করে দেন’  সরকার গণপরিবহন চালুর বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত নিয়েছে : সেতুমন্ত্রী  চীন-ভারত বিরোধে মধ্যস্থতার প্রস্তাব ট্রাম্পের  করোনা রিপোর্ট ‘নেগেটিভ’, প্রাণ গেল হাসপাতালের আগুনে!  যমুনায় নৌকাডুবি : আরও ৪ জনের লাশ উদ্ধার