১১ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:৩৪ ; রবিবার ; সেপ্টেম্বর ২৫, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

শেষ হাসিটা ওবায়দুল কাদেরের

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৬

অধিবেশনের আগে থেকে জোর গুঞ্জন ছিল দলের ২০তম জাতীয় সম্মেলনের মধ্য দিয়ে প্রথমবারের মতো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হতে যাচ্ছেন ওবায়দুল কাদের। কেউবা আবার বলছিলেন, ফের সপদে বহাল থাকবেন সৈয়দ আশরাফুল ইসলাম। এই নিয়ে উৎসুকের কমতি ছিল না কর্মীদের মাঝে। এরই মাঝে আজ সকালে একটি ছবি প্রকাশিত হয় সৈয়দ আশরাফ ও ওবায়দুল কাদেরের।

 

যেখানে সৈয়দ আশরাফকে কিছুটা বিষন্ন দেখালেও উচ্ছ্বসিত দেখাচ্ছিল কাদেরকে। তার এই উচ্ছ্বাস দিন শেষে প্রতীয়মাণ হয়, সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণার পর।

রবিবার বিকালে সম্মেলনের শেষ দিনের নির্বাচনী অধিবেশনে সাধারণ সম্পাদক পদে ওবায়দুল কাদেরের নাম প্রস্তাব করেন সৈয়দ আশরাফ নিজেই। এরপর এই পদে আর কোনো নাম প্রস্তাব না পাওয়ায় ওবায়দুল কাদেরকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন নির্বাচন কমিশনার ইউসুফ হোসেন হুমায়ুন।

খবর বিজ্ঞপ্তি, জাতীয় খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করতোয়ার তীরে স্বজনদের কান্নার রোল: নিহত বেড়ে ২৪  বাউফলে রাতের আধারে ঘর তুলে জমি দখলের চেষ্টা  হলফনামা ছাড়াই সংশোধন করা যাবে পাসপোর্টের নাম-বয়স  করতোয়া নদীতে নৌকাডুবিতে ১৫ জনের মৃত্যু  সড়ক দুর্ঘটনায় পা বিচ্ছিন্ন সেই মায়ের মৃত্যু  কারিগরি শিক্ষা নিশ্চিতে কাজ করছে সরকার: এমপি শাওন  বাউফল পল্লী বিদ্যুৎ অফিসের এজিএমের বিরুদ্ধে বিস্তর অভিযোগ  'মসজিদে জমি দেওয়ায়' বাবাকে পিটিয়ে মারল ছেলেরা  পিরোজপুরে প্রার্থিতা প্রত্যাহার করবেন আওয়ামী লীগের বিদ্রোহী মহিউদ্দিন  এবার যাত্রীসংকটে বন্ধ হলো ঐতিহ্যবাহী প্যাডেল স্টিমার