১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শ্যালিকার বিয়েতে দলবল নিয়ে করোনা আক্রান্ত দুলাভাই

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, ০২ জুন ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: করোনাভাইরাসের এই সংকটেও প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে থেমে নেই বিয়ের অনুষ্ঠান। কিন্তু জনসমাগম যে কত বড় ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে, তা জানা গেল ভারতের মধ্য প্রদেশের একটি বিয়ের অনুষ্ঠান থেকে।
শ্যালিকার বিয়ের অনুষ্ঠানে দলবল নিয়ে গিয়েছিলেন দুলাভাই। সেই অনুষ্ঠানে গিয়েই তিনি জানতে পারেন, নিজের করোনা পজিটিভের খবর। পরে বর-কনেসহ মোট ১০৫ জনকে পাঠানো হয় কোয়ারেন্টিনে। ঘটনাটি ঘটেছে মধ্য প্রদেশের ছিদোয়ারাত এলাকায়।
ওই বিয়ে বাড়ির আমন্ত্রিতদের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানায়, কনের দুলাভাইয়ের করোনার কোনো উপসর্গ ছিল না। তবুও তিনি টেস্ট করতে দিয়েছিলেন। বিয়ে বাড়িতেই তার করোনা টেস্টের রিপোর্ট এসে পৌঁছায়। সেখানে দেখা যায়, তার করোনা পজিটিভ। এমন খবর পেয়ে বিয়ে বাড়িতে হাজির হয় স্থানীয় মেডিকেল টিম। পরিস্থিতি দেখে ওই বিয়ে বাড়ির আত্মীয়-স্বজন ও আমন্ত্রিত ১০৫ জনকেই কোয়ারেন্টিনে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়।
গোটা ভারতজুড়ে এখনো যেকোনো ধরনের জমায়েতে নিষেধাজ্ঞা জারি রয়েছে। সেখানে ১০০ জনের বেশি মানুষকে নিয়ে বিয়ে বাড়ির আয়োজন করায় এমনিতেও আইন ভাঙা হয়েছে। কিন্তু তার চেয়েও বড় প্রশ্ন হলো, এক আনন্দ উৎসবে যোগ দিতে এসে সবাই এখন করোনার আতঙ্কে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন