২৬ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৪৬ ; বুধবার ; জুন ২৬, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

শ্রীলঙ্কার থেকে আজ বড় প্রতিপক্ষ বৃষ্টি

অনলাইন রিপোর্ট
২:০৯ অপরাহ্ণ, জুন ১১, ২০১৯

সেমি ফাইনালে যাওয়ার জন্য আজকের ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ বাংলাদেশের কাছে। বিশ্বকাপ শুরুর আগে যেকয়টি ম্যাচ টাইগারদের “শিওর শট” হিসেবে ধরা হচ্ছিল তার অন্যতম একটি ছিল এই ম্যাচ। তাছাড়া প্রথম তিন ম্যাচের একটিতে জিতে সেমি ফাইনালে যেতে হলে শেষ ছয় ম্যাচে অন্তত চারটি জয় টাইগারদের। এই ম্যাচে তাই জয় ভিন্ন কিছু ভাবতেই পারছেনা টাইগাররা। তবে ব্রিস্টলের আবহাওয়া পূর্বাভাস বলছে বৃষ্টির বাঁধায় পন্ড হয়ে যেতে পারে ম্যাচটি, যা হলে দারুন হুমকির মুখে পড়বে বাংলাদেশের সেমি ফাইনাল স্বপ্ন।

গত দেড় দুই বছর ধরে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ পেয়েছে অন্যরকম এক আবহ। বিশেষ করে টাইগারদের সাবেক কোচ চন্ডিকা হাথুরাসিংহা ২০১৭ এর অক্টোবরে হঠাত করে বাংলাদেশের কোচিং ছেড়ে শ্রীলঙ্কার কোচ হিসেবে যোগ দেওয়ার পর থেকে দুদলের ম্যাচ মানেই সমর্থকদের মধ্যে থাকে অন্যরকম এক উৎসাহ। যদিও সামগ্রিক রেকর্ড বিচারে শ্রীলঙ্কা এগিয়ে থাকলেও সাম্প্রতিক পার্ফরম্যান্স, এমনকি র‍্যাংকিংয়েও এগিয়ে টাইগাররা। নিজেদের মুখোমুখি হওয়া শেষ পাঁচ একদিনের ম্যাচের দুটিতেই টাইগাররা জিতেছে যথাক্রমে ১৬৩ ও ১৩৭ রানের বিশাল ব্যবধানে। তবে এত রেকর্ড পরিসংখ্যান কোন কিছুই আজ হিসাবে আসবেনা যদি বিস্টলের বৃষ্টি না থামে। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী বৃষ্টিতে আজকের ম্যাচ ধুয়ে যাওয়ার সম্ভাবনা খুব বেশি। সেটি হলে দারুন হতাশার ব্যাপার হবে টাইগারদের জন্য।
আজ ব্রিস্টলের আবহাওয়া কেমন থাকবে, সেটির নিয়ন্ত্রণ নেই কারোর হাতেই। পূর্বাভাসে বলা হচ্ছে সারাদিনই থেমে থেমে চলবে বৃষ্টি, যেটি সত্যি হলে ম্যাচ পন্ড হওয়ার শঙ্কাই বেশি। আবার ইংল্যান্ডের আবহাওয়ার যে কিছুক্ষন পর পরই রঙ পালটায়, তাতে খেলা কিছু হলেও হতে পারে। সমর্থকরা তো অবশ্যই, টাইগাররাও মনেপ্রানে চাইছেন খেলাটা হোক। খেলা হলে আমরা জিতবই—এমন কোনো নিশ্চয়তা নেই। কিন্তু খেলা না হলে খুব আফসোস থেকে যাবে। ম্যাচ পণ্ড হওয়া অবশ্য কারোরই কাম্য নয়। টাইগারদের সামনে তাই আজ শ্রীলঙ্কার চেয়ে বড় প্রতিপক্ষ আবহাওয়া ও বৃষ্টিই।

খেলাধুলার খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  উজিরপুরে ইজিবাইক চাঁপায় শিশু নিহত  বরিশালে বাদীকে ধর্ষণ মামলা তুলে নিতে হুমকি!  সরকারি কর্মকর্তাকে ক্রিকেট ব্যাট দিয়ে পেটালেন জনপ্রতিনিধি! (ভিডিও)  বরিশালে কিশোরী ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন, সন্তানের ভরন-পোষণের দায়িত্ব রাষ্ট্রের  ঝালকাঠি পৌরসভার ২৯৩ কোটি টাকার বাজেট ঘোষণা  পিরোজপুরে দুই উপজেলায় দুই ব্যবসায়ী খুন  সুসংবাদ দিলো আবহাওয়া অধিদপ্তর, বরিশালে বৃষ্টির সম্ভাবনা  ববির ভিসির রুটিন দায়িত্বে ট্রেজারার একেএম মাহবুব হাসান  উগ্রবাদে উস্কানি অপরাধ জানে না বরিশালের মাদ্রাসা শিক্ষার্থীরা  বরিশালে মাদক সংশ্লিষ্টতায় চেম্বার হারালেন দুই আইনজীবী