২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সংবাদিক নির্যাতনকারী উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:০৪ অপরাহ্ণ, ২১ মে ২০১৭

সাংবাদিক নির্যাতনের ঘটনায় ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদারসহ ৯ জনের নামে হত্যা চেষ্টার অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। রোববার (২১ মে) বেলা ১২টায় নির্যাতনের শিকার কাঁঠালিয়ার সাংবাদিক এইচ এম বাদল বাদী হয়ে ঝালকাঠি সিনিয়র বিচারিক হাকিম আদালতে এ মামলা দায়ের করেন।

সংশ্লিষ্ট আদালতের বিচারক রুবাইয়া আমেনা অভিযোগটি আমালে নিয়ে আগামী ২৩ মে মামলার শুনানির জন্য দিন ধার্য করেছেন।

এই মামলার অপর অভিযুক্তরা হলেন- কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানের সহযোগী মনির হোসেন, শহিদুল ইসলাম, সেলিম হাওলাদার, মো. আনিচ, মনির খান, এনাম কাজী, মিলন মাষ্টার এবং মিলন সিকদার।

বাদীর আইনজীবী আক্কাস সিকদার বরিশালটাইমসকে জানান, বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় বনানীর রেইনট্রি হোটেলের মালিকের বাবা সরকার ঝালকাঠি-১ আসনের দলীয় সংসদ সদস্য বজলুল হক হারুনকে নিয়ে গণমাধ্যমে প্রকাশিত সংবাদ ফেসবুকে শেয়ার হয়। ওই সংবাদে গত ১৬ মে লাইক দেওয়ার অভিযোগে আঞ্চলিক পত্রিকা বরিশাল প্রতিদিনের কাঁঠালিয়া উপজেলা প্রতিনিধি এস এম বাদলকে তুলে নিয়ে রড দিয়ে পিটিয়ে আহত করে উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া সিকদার ও তাঁর লোকজন। ওই রাতেই তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতলে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় ঝালকাঠির সিনিয়র বিচারিক হাকিম আদালতে সাংবাদিক বাদল বাদী হয়ে মামলা দায়ের করেন। আদালতের বিচারক রুবাইয়া আমেনা আগামী ২৩ মে মামলার শুনানির জন্য দিন নির্ধারণ করেছেন বলে জানান আইনজীবী আক্কাস সিকদার ।”

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন