২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সংযুক্ত আরব আমিরাত আজমান শাখা স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৫৪ অপরাহ্ণ, ২৩ জুন ২০১৭

সংযুক্ত আরব আমিরাতের প্রদেশ আজমান শাখা সেচ্ছাসেবক দলের ৩১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা। এম সাইফুল ইসলাম কে সভাপতি ও মো. মনিরুজ্জামান (মনির)কে সাধারণ সম্পাদক এবং মো. ইসমাইল হোসেন উজ্জলকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনণা করা হয়।

কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাত বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল সালাম তালুকদার, সংযুক্ত আরব আমিরাত স্বেচ্ছাসেবক দলের সভাপতি তোফাজ্জল হোসেন মানিক মিয়া, অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি এম সাইফুল ইসলাম বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে প্রবাসে সব সময় সততার সাথে কাজ করে যাবে এবং সকলের সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে।

এম সাইফুল ইসলাম প্রবাসের রাজনীতিতে সকল বিভেদ ভুলে এক সাথে কাজ করার আহব্বান জানান। তিনি বলেন এসো হাতে হাত ধরি -মানবতার জন্য লড়াই করি এই হোক সংযুক্ত আরব আমিরাত আজমান শাখা সেচ্ছাসেবক দলের প্রতিটি নেতা কর্মীর অঙ্গীকার।

এম সাইফুল ইসলাম ১৯৮৩ সালের ১০ নভেম্বর ঝালকাঠী জেলার ঝালকাঠী সদর থানার বেশাইনখান গ্রামে জন্ম গ্রহণ করেন। তিনি ঢাকামহানগর উওরের পল্লবী থানা যুবদল (সভাপতি শফিকুল ইসলাম মিল্টন)’র সদস্য নির্বাচিত হন পরে বিভিন্ন রাজনৈতিক মামলার কারনে ২০১২ সংযুক্ত আরব আমিরাত গমন করেন সেখানেও থেমে থাকেনি, প্রথমে ২০১৩ সালে ইউ এ ই আজমান বিএনপি’রসহ শ্রম বিষয়ক সম্পাদক নির্বাচিত হন, পরে ২০১৪ সালে ইউএই আজমান শাখা সাইবার ইউজার দলের সভাপতি নির্বাচিত হন। অপরদিকে এ কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে ঝালকাঠি বিএনপি দলের নেতাকর্মীরা”

 

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন