১ min আগের আপডেট বিকাল ৫:৩২ ; শুক্রবার ; জুলাই ৩০, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

সংস্কার না হওয়ায় কর্দমাক্ত সড়কে ধানগাছ লাগিয়ে জনতার প্রতিবাদ!

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৪৩ পূর্বাহ্ণ, জুন ২৩, ২০২১

সংস্কার না হওয়ায় কর্দমাক্ত সড়কে ধানগাছ লাগিয়ে জনতার প্রতিবাদ!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়ার ইছাপুরা গ্রামের রাস্তাটি অনেক দিন ধরেই বেহাল হয়ে পড়ে আছে। দেখার যেন কেউ নেই। এ কারণেই এলাকার মানুষ রাস্তায় ধানগাছ লগিয়ে প্রতিবাদ জানিয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দীর্ঘদিন যাবৎ বারবার অভিযোগ জানিয়েও এই কাঁচা রাস্তা সংস্কার না হওয়ায়, অবশেষে এলাকাবাসী অভিনব পদ্ধতিতে রাস্তায় ধানগাছ লাগিয়ে বিক্ষোভের পথে হাঁটতে বাধ্য হয়।

দেশ যখন উন্নয়নের মহাসড়কে চলছে, তখন ফরিদগঞ্জের দায়চারা, ইছাপুরা, চৌমুখা, সাহাপুর—এই চার গ্রামের মানুষ উন্নয়নের মহাসড়ক থেকে যেন ছিটকে পড়ছে।

কবি রূপসা, জামালপুর, বালিছাটিয়া, নদৌনা, দায়চারা, চোমুখা, ইছাপুরা ও রামদাশেরবাগের মানুষের ইউনিয়ন পরিষদে যাওয়ার প্রধান রাস্তা এটিই; কিন্তু বর্তমানে এই রাস্তাটি রিকশা, সিএনজি, ইজিবাইক চলাচলের জন্য সম্পূর্ণভাবে অনুপযোগী। এই ব্যাপারে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি আকর্ষণ করছি।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিতর্কিত সেফুদার সঙ্গে নিয়মিত লেনদেন করতেন হেলেনা জাহাঙ্গীর  কলাপাড়ায় কব্জি কর্তনের ঘটনায় ১৭ জনের নামে মামলা: গ্রেফতার ৩  বাউফলে কোরবানীর বর্জ্য সরিয়ে নিতে বলায় মাদ্রাসায় হামলা  কীর্তনখোলায় নিখোঁজ চা দোকানি, উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস  তজুমদ্দিনের মেঘনায় ইলিশের আকাল, মহাজনের দাদনে দিশেহারা জেলেরা  করোনাভাইরাস: কঠোর লকডাউন আরও বাড়ানোর সুপারিশ  পটুয়াখালীতে মোটরসাইকেল চালককে ছুরিকাঘাতে হত্যা  ওসির সাথে ফটোসেশনে আসামি! পুলিশ বলছে পলাতক  পৌর কাউন্সিলরের বিরুদ্ধে মুক্তিযোদ্ধার জমি দখলের অভিযোগ  বরিশালে একদিনে করোনা উপসর্গ নিয়ে আরও ১৬ জনের মৃত্যু