১২ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৫৬ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

সন্ত্রাসীদের দ্বারা পরিচালিত হচ্ছে বরিশাল বিএনপি

বরিশালটাইমস রিপোর্ট
১১:০৬ অপরাহ্ণ, মে ৩০, ২০১৭

বরিশাল বিএনপি সন্ত্রাসীদের দ্বারা পরিচালিত হচ্ছে বলে অভিযোগ করেছেন এখানকার সাবেক নেতা-কর্মীরা। মঙ্গলবার (৩০ মে) নগরীর হযরত মাওলানা এনায়েতুর রহমান সড়কস্থ হোটেল আকাশে আলোচনা সভায় তারা এই অভিযোগ করেন।

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক প্রেসিডেন্ট শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে আয়োজিত ওই সভায় জেলার শীর্ষ নেতাদের প্রতি ক্ষোভও প্রকাশ করেন বক্তারা।

সাবেক ছাত্র বরিশাল মহানগর যুবদল সভাপতি আতাহারুল ইসলাম চৌধুরী বাবুলের সভাপতিত্বে ওই সভায় বক্তব্য রাখেন- বরিশাল আইনজীবী সমিতির সাবেক সম্পাদক মহানগর বিএনপি সহ-সভাপতি অ্যাডভোকেট মহসিন মন্টু, কোতয়ালি বিএনপির সাবেক সম্পাদক শেখ আব্দুর রহিম, বর্তমান মহানগর বিএনপি সিনিয়র সহ-সভাপতি মনিরুল আহসান তালুকদার মনির এবং বিএনপি নেতা সাইদ আহমেদ মধু প্রমুখ।

বক্তরা বলেন- আমরা যারা বিগত আন্দোলন সংগ্রামে বিএনপির জন্য জীবন বাজি রেখে শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে বিএনপির রাজনীতি করেছি সেই বিএনপি আজ বরিশাল থেকে নির্বাসিত হয়েছে।

শুধুমাত্র গুটি কয়েক নেতাকর্মীর কারণে বরিশাল বিএপির রাজনীতিতে এমন পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

বক্তারা আরও বলেন- বরিশালে কয়েকজন সন্ত্রাসী বাহিনী দ্বারা বিএনপি পরিচালিত হওয়ার কারণে রাজনীতি থেকে ভাল মানুষগুলো মুখ ফিরিয়ে রাখতে বাধ্য হচ্ছে।

আজ আমাদেরকে যারা দেখে রাখার কথা ছিল তারা আমাদের দিকে না তাকিয়ে সন্ত্রাসীদের পাশে রাখছেন। তারা বলছেন শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের বিএনপিকে আরও শক্তিশালি করছেন।

কিন্তু বস্তুতপক্ষে সন্ত্রাসীরা ঐক্যবদ্ধ হয়ে বরিশাল বিএনপিকে ভঙ্গুরদশায় পরিনত করেছে। তাই বরিশাল বিএনপিকে রক্ষা করার জন্য একসাথে কাজ করার অঙ্গীকার করেন সাবেক নেতাকর্মীরা।”

বরিশালের খবর, রাজনীতির খবর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল  বরিশাল বোর্ডে ইংরেজি দ্বিতীয়পত্রে অনুপস্থিত ৭০৩, বহিষ্কার ২০  বরিশালে পানি সেচের ট্যাংকিতে মিলল কৃষকের মরদেহ  মেধাবী শিক্ষার্থী সাব্বিরকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা ও বই প্রদান  আমতলী পৌর নির্বাচন: একজনের প্রার্থিতা প্রত্যাহার  ‘বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য বিশ্বে মাথা উঁচু করার জাতিতে পরিণত হয়েছি’  অনিবন্ধিত সব স্বাস্থ্যকেন্দ্র দ্রুত বন্ধ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী  দ্বাদশ সংসদ নির্বাচন: ৭৪ শতাংশ প্রার্থী জামানত হারিয়েছেন  ইরানে কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশি কিশোর  চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা