২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সরকারের ধারাবাহিকতা ছিল বলেই দেশে এত উন্নয়ন হয়েছে: এমপি জ্যকব

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪৯ অপরাহ্ণ, ০৫ মে ২০২১

সরকারের ধারাবাহিকতা ছিল বলেই দেশে এত উন্নয়ন হয়েছে: এমপি জ্যকব

নিজস্ব প্রতিবেদক, চরফ্যাসন >> যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বঙ্গবন্ধু না হলে এই দেশ স্বাধীন হতোনা। আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দারিদ্রতা কমিয়ে মানুষের জীবনমানের ক্রমাগত উন্নতি করে করোনার মধ্যেও উন্নয়নশীল দেশের মতো বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে দেশের প্রত্যন্ত গ্রামগুলোতেও শহরের সুযোগ-সুবিধা পৌছে গেছে। আওয়ামী লীগ সরকারের ধারাবাহিকতা ছিল বলেই দেশ উন্নয়নের রোড ধরে দ্রুত এগিয়েছে। তাই আজ বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বিশে^ বিস্ময়কর। গতকাল বুধবার চরফ্যাসন পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে অসহায় দুস্থ মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে শাড়ী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আর্দশ ও নীতিকে অনুসরণ করে ক্ষুধার্থ দারিদ্র,গরীব দুঃখী মানুষের পাশে থেকে সেবা করতে হবে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল দরিদ্র নিপীড়িত মানুষের ভাগ্য উন্নয়ন। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের পাশাপাশি যেকোন দুর্যোগকালীন দুস্থ মানুষের পাশে দাড়িয়েছেন।

এসময়ে উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি,পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমুখসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।’

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন