৫৯ মিনিট আগের আপডেট বিকাল ২:১ ; শুক্রবার ; আগস্ট ১৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

সরকার আদালতকে প্রভাবিত করছে: খন্দকার মোশাররফ

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০১৭

বেগম খালেদা জিয়া এবং বিএনপির অংশগ্রহণ ছাড়া এদেশে আর কোনো নির্বাচন হতে দেয়া হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে বরিশাল নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে উত্তর জেলা বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

খন্দকার মোশাররফ বলেন- আওয়ামী লীগ সরকার অশুভ উদ্দেশ হাসিল করার জন্য আদালতকে প্রভাবিত করে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো অন্যায় রায় চাপিয়ে দিলে আইনি এবং রাজনৈতিকভাবেই সেই ষড়যন্ত্র মোকাবেলা করবে বিএনপি।

সাক্ষী প্রমাণের ভিত্তিতে সুবিচার হলে বেগম খালেদা জিয়া বেকসুর খালাস পাবেন। চলমান মামলায় অন্যায়ভাবে তাকে শাস্তি দেয়া হলে দেশের জনগণ সেই রায় মেনে নেবে না। বিষয়টি সরকারের জন্যও শুভ হবে না।

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন হলে বিএনপির ভোটের অভাব নেই উল্লেখ করে তিনি নির্বাচনকালীন নির্দলীয় সহায়ক সরকার প্রতিষ্ঠার আন্দোলন এবং একই সঙ্গে নির্বাচনের প্রস্তুতি নেয়ার জন্য তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

উত্তর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মেজবাহউদ্দিন ফরহাদের সভাপতিত্বে কর্মী সভায় বিএনপির যুগ্ম-মহাসচিব ও মহানগর সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার, বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান, অ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজল, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন, সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, মাহবুবুল হক নাননু, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, উত্তর জেলা বিএনপির দপ্তর সম্পাদক নুরুল আলম রাজু এবং উত্তর জেলা যুবদল সাধারণ সম্পাদক বদিউজ্জামান মিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।’

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  চলন্ত লঞ্চে সন্তান প্রসব: আজীবন ভ্রমণ ফ্রি  ঘুসের ৪ লাখ টাকাসহ ভূমি কর্মকর্তা জনতার হাতে আটক  চিংড়িতে বিষাক্ত জেলি (!) এটা কি স্বাস্থ্যের জন্য ক্ষতিকর?  ছাত্রীদের বাথরুমে মাতাল ছাত্রলীগ নেতা: অশ্লীল অঙ্গভঙ্গির অভিযোগ  কবুতর মেরে ফেলার প্রতিবাদ করায় বাবা ও ছেলেকে কুপিয়ে জখম  তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ: আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবি  বিএনপি’র কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ: কেন্দ্রীয় নেতার ছবিতে জুতা ও ঝাড়ুপেটা  এবার উদ্বোধনের অপেক্ষায় দেশের প্রথম ৬ লেনের কালনা সেতু  বাজারের নিরাপত্তা নিশ্চিতে সিসি ক্যামেরা স্থাপন  নিখোঁজ স্বামী-স্ত্রী’র লাশ মিলল গাড়ির ভেতরে