৯ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:৫১ ; শুক্রবার ; নভেম্বর ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

সরকার চিকিৎসা খাতে সাফল্য অর্জন করেছে: এমপি জ্যাকব

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২০

আকতারুজ্জামান সুজন, চরফ্যাসন:: যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠান, রাস্তাঘাট, পুল কালভাটসহ সকল উন্নয়নের পাশাপাশি দুর্গম চরঞ্চলের জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। চরফ্যাসন উপজেলার শশীভুষনের অসহায় মানুষের কথা চিন্তা করে প্রত্যান্তঞ্চলের মা ও শিশুদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে প্রসূতি বিভাগসহ ১০ শয্যার মা ও শিশু কল্যাণ কেন্দ্রর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। যার সুফল এখানকার জনগণ ভোগ করবে। সরকার চিকিৎসা খাতে সাফল্য অর্জন করে দেশে মা ও শিশুদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছেন। করোনাকালীন দুর্যোগেও বর্তমান সরকারের অভুতপূর্ব উন্নয়ন থেমে থাকেনি। শনিবার দুপুরে শশীভূষণে ৫ কোটি টাকা ব্যয়ে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় সাংসদ জ্যাকব আরও বলেন, চরফ্যাসন মনপুরার উপজেলার প্রত্যেকটি এলাকায় উন্নয়ন করে ঢেলে সাজানো হয়েছে। চরফ্যাসন উপজেলা সদর হাসপাতালকে ৫০শয্যা থেকে ১০০শয্যায় উন্নীত করণ করা হয়েছে। উপজেলার সাধারণ মানুষ চরফ্যাসন ১০০ শয্যা হাসপাতালে এসে চিকিৎসা সেবা নিচ্ছেন। বিএনপির আমলে শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ খাতসহ কোন খাতে উন্নয়ন করতে পারেননি। আওয়ামী লীগ সরকারের আমলে প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় দেশের প্রতিটি খাতে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ভোলা জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচলক ড. লুৎফুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, কুকরী মুকরী ইউপি চেয়াম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, চরফ্যাসন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু সালেহ মোঃ ফোরকান, এওয়াজপুর ইউপি চেয়ারম্যান মাহাবুব আলম খোকন প্রমুখ।

এছাড়াও পরিবার পরিকল্পনা বিভাগের সকল কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। এর পরে তিনি বিকালে চরফ্যাসন ও মনপুরার শারদীয় দুর্গোৎসব উপলক্ষে পুজাঁমন্ডপ পরিদর্শন শেষে ১১টি মন্দিরে প্রায় ৫ লক্ষ টাকার অর্থিক অনুদান প্রদান করেন।’

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মন্ত্রিসভার সদস্যদের সম্পদের হিসাব নেওয়া হচ্ছে!  ২৫ ঘরে ভয়াবহ আগুন, রাস্তা দিয়ে ঢুকতে পারছে না ফায়ার সার্ভিস  লালমোহনে প্রকাশ্যে যুবককে পিটিয়ে টাকা ও মোবাইল ছিনতাই  আগুনের সাথে ৮ বছরের স্বপ্ন পুড়ে ছাই বৃদ্ধ রিকশাচালকের  বরিশালসহ দেশের ৮ বিভাগে নির্মিত হবে ‘আইকনিক মসজিদ’  ভুয়া অনলাইনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে: তথ্যমন্ত্রী  জানাজায় যাওয়ার পথে চেয়ারম্যানের হাত-পায়ের রগ কাটল প্রতিপক্ষ  করোনায় দেশে ২৪ ঘণ্টায় কেড়ে নিলো আরও ৩৭ জনের প্রাণ  এক সন্তানের মাকে ধর্ষণের পর হত্যা, শ্বশুর গ্রেফতার  সরকারি চিকিৎসা সামগ্রী বিক্রিকালে হাতেনাতে ধরা কর্মচারী