৩ ঘণ্টা আগের আপডেট রাত ১১:১৯ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

সাংবাদিককে পিটিয়ে পা ভাঙলেন উপজেলা চেয়ারম্যান (ভিডিও)

বরিশালটাইমস রিপোর্ট
১১:৪৯ অপরাহ্ণ, মে ১৬, ২০১৭

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান কিবরিয়া শিকদারের সন্ত্রাসের শিকার হয়েছেন এইচএম বাদল নামে এক সাংবাদিক। ওই সাংবাদিককে বাজার থেকে তুলে নিয়ে নির্জন স্থানে আটকে চালানো হয়েছে অমানুষিক নির্যাতন। চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনী লোহার রড দিয়ে পিটিয়ে এই সাংবাদিকের একটি পা ভেঙে দিয়েছে।

গুরুতর অবস্থায় ওই সাংবাদিককে মঙ্গলবার (১৬ মে) রাতে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

এইচএম বাদল বরিশাল থেকে প্রকাশিত ‘দৈনিক বরিশাল প্রতিদিন’ ও ঢাকার ‘স্বাধীন সংবাদ’র কাঁঠালিয়া উপজেলা প্রতিনিধি।

স্থানীয় একাধিক সাংবাদিক জানিয়েছেন- কাঁঠালিয়া বাজার থেকে মঙ্গলবার (১৬ মে) বিকেল ৩টার দিকে সাংবাদিক এইচএম বাদলকে উপজেলা চেয়ারম্যান কিবরিয়া শিকদারের নেতৃত্বে পালিত ক্যাডার জামাই মনিরসহ ২৫ থেকে ৩০ জন লোক তুলে নিয়ে যায়। পরে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের পেছনে নির্জন স্থানে আটকে সাংবাদিককে ব্যাপক মারধর করা হয়। একপর্যায়ে উপজেলা চেয়ারম্যানের ক্যাডার জামাই মনিরসহ সন্ত্রাসীরা তাকে লোহার রড দিয়ে পিটুনি দেয়। এতে তার ডান পা ভেঙে যায়। সেই সাথে শরীরের বিভিন্ন স্থান রক্তাক্ত জখম হয়।

পরক্ষণে স্থানীয়রা তাকে উদ্ধার করে আমুয়া স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে রাত ৯টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করে চিকিৎসকরা।’’ হামলার সাংবাদিক এইচএম বাদল জানিয়েছেন- স্থানীয় সাংসদ বিএইচ হারুনের ঢাকার রেইনট্রি হোটেলে দুই তরুণী ধর্ষণের ঘটনায় বেশ কয়েকটি অনলাইন নিউজপোর্টালে প্রকাশ পায়।

এছাড়া তাঁর ছেলেকে নিয়ে স্থানীয়ভাবে আলোড়ন সৃষ্টির ঘটনায়ও পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।  সম্প্রতি ওই সব সংবাদগুলো তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেন। ফলে সাংসদ বিএইচ হারুনের অনুসারী আওয়ামী লীগ উপজেলা চেয়ারম্যান কিবরিয়া শিকদার ক্ষুব্ধ হয়ে তাকে তুলে নিয়ে পিটিয়েছেন। এমনকি ওই সময় উপজেলা চেয়ারম্যানও সাংবাদিককে এলোপাতারি লাথি মেরেছেন বলে অভিযোগ করেন সাংবাদিক বাদল।

অবশ্য বিষয়টি উপজেলা চেয়ারম্যানও অকপটে স্বীকার করেছেন। কিন্তু তার দাবি হচ্ছে- সাংসদকে নিয়ে বাজে মন্তব্য করেছেন। যে কারণে স্থানীয় আ’লীগ, যুব ও ছাত্রলীগের নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়ে তাকে পিটিয়েছেন।

এদিকে হামলার খবর ছড়িয়ে পড়লে ক্ষোভে ফুঁসে উঠেছেন ঝালকাঠি জেলা শহর ও কাঁঠালিয়ার সাংবাদিকরা। সাংবাদিক নেতারা জানিয়েছেন- এই ঘটনায় হামলাকারী চেয়ারম্যান ও তার ক্যাডারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পাশপাশি শিগগিরই প্রতিবাদ কর্মসূচির ডাক দেয়া হবে।’’

ঝালকাঠির খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু  জার্মানিতে বৈধ হলো গাঁজা, সর্বোচ্চ বহন করা যাবে ২৫ গ্রাম