৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:১৪ ; মঙ্গলবার ; জুন ১৮, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

সাংবাদিকদের ওপর হামলা ঘটনায় বরিশালের সাংবাদিকদের প্রতিবাদ

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০১৮

ঢাকা-১ আসনের নবাবগঞ্জে দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের সাংবাদিকদের ওপর হামলা ও পেশাগত কাজে ব্যবহৃত গাড়ি ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতারা।

শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব

বুধবার (২৬ ডিসেম্বর) এক বিবৃতিতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নেতারা নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

বুধবার সংগঠনের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন এক বিবৃতিতে জানান, পেশাগত কাজে নিয়োজিত সাংবাদিকদের ওপর হামলা করা নিন্দনীয়। এই ঘটনা সংবাদকর্মীদের দুশ্চিন্তার বিষয়। ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয় ওই বিবৃতি থেকে।

ন্যাশনাল ডেইলি ব্যুরো চিফ অ্যাসোসিয়েশন বরিশাল

সংগঠনের সভাপতি পুলক চ্যাটার্জী ও সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহিন সাংবাদিকদের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তারা এক বিবৃতিতে বলেন, সাংবাদিকদের ওপর হামলাকারীরা দেশের শত্রু। তারা বাকস্বাধীনতার ওপর হানা দিয়েছে।

এছাড়াও সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল বিশ্বাস ও সাধারণ সম্পাদক বাপ্পী মজুমদার, বরিশাল টেলিভিশন মিডিয়া অ্যাসোসিয়েশনের সভাপতি হুমায়ন কবির ও সাধারণ সম্পাদক আকতার ফারুক শাহিন, নিউজ এডিটরস কাউন্সিল বরিশালের সভাপতি হাসিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, সাংবাদিক ইউনিয়ন বরিশালের আহ্বায়ক গোপাল সরকার ও সদস্যসচিব জাকির হোসেন এবং বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন বরিশাল বিভাগীয় কমিটির সভাপতি সাঈদ পান্থ।

Other, গণমাধ্যম

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এজলাসে মিসরের সাবেক প্রেসিডেন্ট মুরসির মৃত্যু  ফের সবচেয়ে বেশি রানের মসনদে সাকিব  দুর্দান্ত জয়ে সেমিফাইনালের পথে বাংলাদেশ  একাত্তরের এক রাত  দেড় হাজার কোটি টাকা ব্যাংক থেকে উধাও  গৌরবের জয়ে সাকিবই ম্যাচ সেরা  ফার্মেসিতে ভারতীয় ওষুধ, দেড় লাখ টাকা জরিমানা  মক্কায় এখনও বাড়ি ভাড়া করেনি তিন শতাধিক এজেন্সি  দর্শনার্থীর মোবাইল ছিনিয়ে নিয়ে বানরের সেলফি!  জাদু দেখাতে গিয়ে নদীতে তলিয়ে গেলেন জাদুকর