১৩ মিনিট আগের আপডেট বিকাল ২:২৩ ; বৃহস্পতিবার ; সেপ্টেম্বর ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

সাংবাদিকের ওপর হামলা: পুলিশ কর্মকর্তা বরখাস্ত: গ্রেপ্তার ৩

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৩৭ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০২২

সাংবাদিকের ওপর হামলা: পুলিশ কর্মকর্তা বরখাস্ত: গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: রাজধানী ঢাকার কামরাঙ্গীচরে একটি ক্লিনিকে সংবাদ সংগ্রহের সময় দুই সংবাদকর্মীকে মারধরের ঘটনায় পুলিশের একজন উপ-পরিদর্শককে (এসআই) সাময়িক বরখাস্ত করা হয়েছে। এবং এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন ক্লিনিকের মালিকসহ তিনজন।

মঙ্গলবার দুপুরে এসপিএ নামের ওই ক্লিনিকে একজন ‘ভুয়া চিকিৎসকের’ বিষয়ে খবর সংগ্রহ করতে গিয়ে মারধরের শিকার হন ইনডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিবেদক হাসান মিসবাহ এবং ক্যামেরাপারসন সাজু মিয়া।

তাদের ওপর হামলার সময় ক্লিনিকের পক্ষ নেওয়ায় কামরাঙ্গীচর থানার উপ-পরিদর্শক (এসআই) মিলনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আর ক্লিনিকের মালিক এম এইচ ওসমানীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

কামরাঙ্গীচর থানার ওসি মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, তারা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেজবাহসহ দুইজনকে উদ্ধার করে থানায় নেওয়া হয়।

“অপেশাদার আচরণের কারণে পুলিশের এসআই মিলনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সেই সাথে ক্লিনিকের মালিকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় আহত সাংবাদিক মিসবাহকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, এসপিএ নামের ওই ক্লিনিকে একজন ‘ভুয়া চিকিৎসক’ বসেন এমন তথ্য পেয়ে তারা সেখানে গিয়েছিলেন।

“এ বিষয়ে ক্লিনিকের মালিক ওসমানীর সঙ্গে কথা বলতে গেলে তিনিসহ তার লোকজন হামলা চালিয়েছে। এবং আমাকে ও ক্যামেরাপরসনকে ব্যাপক মারধর করে। তাদের ১৫/২০ লোক এসে গাড়ি, ক্যামেরা ভাংচুর করে।”

তার ভাষ্য, “মালিক ওসমানী তাদের লোকজনকে বলে পুলিশকে খবর দে, কেমন সাংবাদিক দেখাচ্ছি মজা। এরপরেই মিলন নামে একজন এসআই আসে এবং আমার সাথে মালিকের পক্ষ নিয়ে খারাপ ব্যবহার এবং আমাদের ভুয়া সাংবাদিক বলে আমাকে ঘুষি মারে।”

মিসবাহ জানান, তিনি অফিসের অ্যাসাইনমেন্ট নিয়ে সেখানে গিয়েছিলেন এবং বিষয়টি তাদেরকে বলার পরও তারা কোনো কথাই শোনেননি।

এ ঘটনায় মামলা হয়েছে এবং পুলিশ আইনানুগ ব্যবস্থা নিচ্ছে, জানান ওসি মোস্তাফিজুর।’’

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিরোজপুরে জাতীয় পার্টির নেতাকে কুপিয়ে পা বিচ্ছিন্ন  পটুয়াখালীতে ৪ হাজার ৬০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১  নতুন বিতর্কে বুবলি: অবশেষে অপুর কাছেই ফিরছেন নায়ক শাকিব!  একসঙ্গে মা-ছেলের বিষপান: ছেলে বেঁচে থাকলেও না ফেরার দেশে মা  বরিশালে গরুর ঘাস কাটা নিয়ে বিরোধ: নারীকে কুপিয়ে হত্যা, আহত ৫  গৃহহীনদের আশ্রয়ণ বাড়িতে স্বামী-স্ত্রীর সমান মালিকানা : প্রধানমন্ত্রী  অফিস সময় এক ঘণ্টা বাড়ছে!  আকাশে উড়ল বিশ্বের প্রথম বিদ্যুৎচালিত বিমান!  বরিশালে শিক্ষিকার বাসা থেকে লুট স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার  চরফ্যাশনের মেঘনা নদী থেকে দেশীয় অস্ত্রসহ ১০ ডাকাত আটক