৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:২৮ ; সোমবার ; জুন ২৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

সাংবাদিকের মা-বাবাকে অচেতন করে ঘরে চুরি

বরিশাল টাইমস রিপোর্ট
১০:৫২ অপরাহ্ণ, মে ২৪, ২০২২

সাংবাদিকের মা-বাবাকে অচেতন করে ঘরে চুরি

লালমোহন (ভোলা) প্রতিনিধি:: ভোলার লালমোহনে এক সাংবাদিকের মা-বাবাকে অচেতন করে বসতঘরে চুরির ঘটনা ঘটেছে। সোমবার রাতে উপজেলার বদরপুর ইউনিয়নের বগিরচর এলাকায় এ ঘটনা ঘটে। ওই সাংবাদিক হলেন ঢাকার ইংরেজি দৈনিক ‘দ্য বিজনেস পোস্ট’র সিনিয়র রিপোর্টার হাসান আল জাবেদ। এসময় ঘরে থাকা নগদ ২৪ হাজার টাকা, কিছু অলঙ্কারসহ গুরুত্বপূর্ণ মালামাল চুরি হওয়ার দাবি করেন সাংবাদিক জাবেদ।

তিনি জানান, সোমবার রাতে তার বয়স্ক বাবা ও মা আলাদা বিছানায় ঘুমিয়ে পড়েন। এরপর গভীর রাত থেকে ভোররাতের মধ্যে কোনো এক সময়ে হালিমা খাতুনের বালিশটি কেউ টান দিলে তার ঘুম ভেঙে যায়। এসময় তিনি প্রতিবেশী হারিছ গোলদারের ছেলে সোহেলকে দেখে চিৎকার দিলে সে দ্রুত পালিয়ে যায়। এরপর তিনি আবারও অচেতন হয়ে পড়েন।

হাসান আল জাবেদ আরও জানান, মঙ্গলবার সকালে তাদের এক আত্মীয় তাদের বাড়িতে গেলে তার মা ও বাবা আব্দুল জলিল মাস্টারকে ঘুমানো অবস্থায় দেখেন, অনেকক্ষণ ডাকাডাকির পর দেখেন তারা অচেতন। পরে তাদের সহযোগিতায় স্থানীয়ভাবে দু’জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তার দাবি, হারিছ গোলদার নিজেও এলাকায় দুর্ধর্ষ চোর হিসেবে পরিচিত। এর আগে গত ৫-৬ বছরে তাদের বাড়িতে দুইবার সিঁধ কেটে চুরি হয়েছে। ধারণা করা হচ্ছে, নেশাজাতীয় কিছু স্প্রে অথবা খাবারের সঙ্গে চেতনানাশক কিছু খাইয়ে তাদের অচেতন করা হয়েছে। এ ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত থাকতে পারে। এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হবে।

এব্যাপারে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ সংক্রান্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিভাগের খবর, ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার