২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

সাংবাদিক আরেফিন সহিদের পিতার ইন্তেকাল, শোক প্রকাশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১০ অপরাহ্ণ, ০৫ মে ২০২১

সাংবাদিক আরেফিন সহিদের পিতার ইন্তেকাল, শোক প্রকাশ

মো. জসীম উদ্দিন, বাউফল >> বাউফল প্রেসক্লাবের সদস্য ও দৈনিক যুগান্তর পত্রিকার বাউফল প্রতিনিধি আরেফিন সহিদের বাবা বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন মিয়া ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। বুধবার বিকাল পৌনে ৪টায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বাউফল পৌরমেয়র জিয়াউল হক জুয়েলসহ সাংবাদিকেরা।

পারিবারিক সূত্রে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা বাধ্যর্কজনিত রোগে দীর্ঘদিন ধরে ভুগছিলেন। তাকে উন্নত চিকিৎসার লক্ষে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে আসা হয়।

শেবাচিমের চিকিৎসকেরা জানান, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন মিয়া হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় কালাইয়া হাইস্কুল মাঠে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার লাশ পারিবারিক গোরস্তানে দাফন করা হবে।

এদিকে তাঁর মৃত্যুতে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার শামসুল আলম মিয়া, বাউফল প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান বাচ্চুসহ স্থানীয় সকল সাংবাদিকরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।’

14 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন