২ ঘণ্টা আগের আপডেট রাত ১২:৪৫ ; রবিবার ; জুলাই ১২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

সাংবাদিক ও সহকারী কমিশনার স্ত্রীর কোভিড-১৯ শনাক্ত

বিশেষ বার্তা পরিবেশক
৮:০২ অপরাহ্ণ, মে ১২, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: বেসরকারি টেলিভিশন চ্যানেল ২৪ এর জ্যেষ্ঠ প্রতিবেদক আব্দুল্লাহ আল ইমরান এবং তার স্ত্রী কেরানীগঞ্জের সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আবদুল্লাহ তিন্নি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা দু’জনই এখন ঢাকায় নিজেদের বাসায় আইসোলেশনে আছেন।
গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথ বলেন, কেরানীগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) সানজিদা আবদুল্লাহ তিন্নি করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন। তার স্বামী চ্যানেল টোয়েন্টিফোরের আব্দুল্লাহ আল ইমরানও আক্রান্ত। সোমবার দু’জনের রিপোর্ট জেনেছি, পজিটিভ হয়েছে।

তিনি জানান, তিন-চার দিন আগে তিন্নি অসুস্থ বোধ করছিলেন, করোনাভাইরাসের উপসর্গও ছিল। তার স্বামী ইমরানও অসুস্থ থাকায় অস্বস্তি বোধ ছিল। পরে দুজনের নমুনা সংগ্রহ করে কেরানীগঞ্জে টেস্ট করা হয়। রিপোর্ট গতকাল পেয়েই আইসোলেশনে থাকতে বলা হয়েছে।

এই প্রথম কেরানীগঞ্জ উপজেলা প্রশাসনের কেউ আক্রান্ত হলেন জানিয়ে ইউএনও বলেন, কীভাবে তাদের সংক্রমণ হয়েছে তা বলা মুশকিল। তিন্নি উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ ও অন্যান্য কাজের তদারকিতে সম্পৃক্ত ছিলেন। সাংবাদিক স্বামীও আক্রান্ত। যা-ই হোক, এখন সবাইকে সতর্ক থাকতে বলা হয়েছে।

সোমবার সহকারী কমিশনার তিন্নি ছাড়াও কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন কর্মীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মীর মোবারক হোসেন জানিয়েছেন।

তিনি বলেন, এখন পর্যন্ত এ উপজেলায় ৩২৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদের মধ্যে মারা গেছেন আটজন। সুস্থ হয়েছেন ৩৫ জন।

গণমাধ্যম

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল নৌ-বন্দরে মাদকের টাকা ভাগাভাগি নিয়ে সংঘর্ষ, পুলিশের লাঠিচার্জ  কক্সবাজার সৈকতে বিপুল পরিমাণ মদের বোতল?  রিজেন্টকান্ড: স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকে শোকজ  স্কুলছাত্রীর ভিডিও ধারন করে চাঁদা আদায়, গ্রেপ্তার বখাটে  চোরাই মোটরসাইকেলসহ বরিশালে চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার  অ্যাসিড ছুড়লেন ঘুমন্ত নারীর মুখে সাবেক স্বামী  কাজ না করেই বাউফলে এডিপি প্রকল্পের অর্থ হরিলুট  রিজেন্ট কান্ডে গ্রেপ্তার হাওয়া ডা. সাবরিনা বরখাস্ত  ইয়াবা সেবনকালে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা গ্রেপ্তার  নলছিটিতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি