১২ মিনিট আগের আপডেট বিকাল ৫:৩১ ; বুধবার ; মে ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

সাঈদীর মুক্তি চেয়ে ছাত্রলীগ নেতার স্ট্যাটাস!

বরিশাল টাইমস রিপোর্ট
১০:২৫ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২০

মানবতাবিরোধী অপরাধের দায়ে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মুক্তি চেয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার অভিযোগ উঠেছে ফরিদপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি জিহাদুল ইসলামের বিরুদ্ধে। তাঁর বহিষ্কারের সুপারিশ জানিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে চিঠি পাঠানো হয়েছে। তবে জিহাদুল দাবি করছেন, তাঁর ছবি ও নাম ব্যবহার করে ভুয়া অ্যাকাউন্ট খুলে রাজনৈতিক শত্রুতা থেকে এটি কেউ করেছে।

জিহাদুল ইসলাম (২৭) ফরিদপুরের বোয়ালমারী উপজেলার বোয়ালমারী ইউনিয়নের সোতাশী গ্রামের আবদুর রহমান মোল্লার ছেলে। তিনি বর্তমানে ঢাকায় বঙ্গবন্ধু আইন কলেজে অধ্যয়নরত।

‘আমি চার বছর ধরে জেলা ছাত্রলীগের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি, আমি সন্ত্রাসী বা চাঁদাবাজ নই’ আত্মপক্ষ সমর্থন করে জিহাদুল ইসলাম প্রথম আলোকে বলেন, ‘রাজনীতি যাঁরা করতে আসেন, তাঁদের অনেক শত্রু থাকে। কেউ বা কয়েকজন আমাকে হেয় ও অসম্মানিত করতে এবং রাজনৈতিকভাবে আমার মৃত্যু ঘটানোর জন্য আমার ছবি ব্যবহার করে আমার নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে এ কাজ করতে পারেন।’ তিনি বলেন, ‘একজন পাগলও তার স্বার্থ বোঝে, আমি পাগল নই যে এ–জাতীয় স্ট্যাটাস দেব। …সমগ্র বিষয়টির কোনো তদন্ত না করে জেলা ছাত্রলীগ এ–জাতীয় একটি সুপারিশপত্র কেন্দ্রে পাঠিয়েছে জেনে কষ্ট পেয়েছি।’

জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহমুদ শামীম বলেন, বিষয়টি নজরে এলে গতকাল বৃহস্পতিবার রাতে জরুরি সভা করে জিহাদুলকে ছাত্রলীগ থেকে বহিষ্কারের সুপারিশ করে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির কাছে চিঠি পাঠানো হয়েছে।

সূত্র: প্রথম আলো।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনায় আক্রান্ত এমপি এবাদুল করিম  চুল কেটে দিলো স্বামী, গোপনাঙ্গে মরিচের গুড়া দিলেন শাশুড়ি  করোনা থেকে রক্ষা নাই, ভারতে এবার ‘ব্যানানা কোভিড’ হানার আশঙ্কা  ভারী বর্ষণে জলমগ্ন ঝালকাঠি শহর  করোনার উপসর্গ নিয়ে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সুজেয় শ্যাম হাসপাতালে  করোনায় হাসপাতালেই বিয়ে সারলেন ডাক্তার-নার্স  প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ফের বাড়ছে!  বরিশালে চুরি যাওয়া সেচ মেশিনসহ ২ চোর গ্রেপ্তার  সৌদি আরবে গোলাগুলি, নিহত ৬  বিমানে করোনা রোগী, সব যাত্রী কোয়ারেন্টিনে