১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

সাদা মনের মানুষ শিল্পপতি বিজয় কৃষ্ণকে খুনের হুমকি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, ০৩ মার্চ ২০১৭

বরিশালের বিশিষ্ট শিল্পপতি ও অমৃত লাল দে অ্যান্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক বিজয় কৃষ্ণ দেকে জীবননাশের হুমকি দেয়া হয়েছে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর ঝাউতলা ৩য় গলির খোকন দাস ওরফে কাতলা খোকন তাকে এ হুমকি দেয়।

বিজয় কৃষ্ণ দের স্বজনরা জানান- খোকন দাস ওরফে কাতলা খোকনের পরিবার তাদের জমি অমৃত লাল দে কলেজের কাছে বিক্রি করে। বিক্রির সময় কলেজ কর্তৃপক্ষ তাদের সমস্ত পাওনা বুঝিয়ে দেন। তারপরও খোকন দাস ফ্ল্যাট অথবা নগদ অর্থ দাবি করে আসছে। অন্যথায় পরিণতি ভয়ঙ্কর হবে বলে হুমকি দিচ্ছে।

গত কয়েক দিন যাবত সন্ধ্যার পর মাদক সেবন করে খোকন দাস এধরনের ঘটনা ঘটালেও আত্মসম্মানের ভয়ে বিজয় কৃষ্ণ দে বিষয়টি লুকোচাপা রাখেন।

কিন্তু বৃহস্পতিবার রাত ১০ টার দিকেও বিজয় কৃষ্ণ দে অমৃত লাল দে কলেজ থেকে বাসায় ফেরার পথে খোকন তার পথ অবরোধ করে। এরপর বিজয় কৃষ্ণ দে কে অশ্লীল ভাষায় গালাগাল করে এবং প্রাণনাশের হুমকি দেয়। পরে ঘটনাটি সংশ্লিষ্ট কোতয়ালি থানা পুলিশকে অবহিত করেন বিজয় কৃষ্ণ দে।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের সহকারী কমিশনার (এসি) মো. আসাদুজ্জামান বরিশালটাইমসকে জানান- বিষয়টি জানার পর বিজয় কৃষ্ণ দের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। এবং হুমকিদাতাকেও নজরদারীর মধ্যে রাখা হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

17 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন