৪৬ মিনিট আগের আপডেট রাত ১:৪০ ; বুধবার ; ফেব্রুয়ারি ৮, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

সাদিক সদস্য, খান মামুন সাংগঠনিক সম্পাদক?

বরিশাল টাইমস রিপোর্ট
১২:২৫ পূর্বাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৬

বরিশাল মহানগরের কমিটি বির্তকিত করার জন্য উঠেপরে লেগেছে একটি চক্র। দলের সভাপতি ও বর্তমানে গণপ্রজাতন্ত্রি বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রি শেখ হাসিনার স্বাক্ষর জাল করে একটি কমিটি সাজিয়ে মেইলের মাধ্যমে পত্রিকা ও বিভিন্ন প্রকাশনার দফতরে পাঠানো হচ্ছে বলে জানা গেছে। এমনকি স্থানীয় রাজনৈতিক ব্যক্তিদের মেইলে পাঠানো হচ্ছে। কেন্দ্র ঘোষিত কমিটি বরিশালে দালিলিকভাবে আসার আগে এমন মেইলের মাধ্যমে ভিন্ন মদদের কমিটি প্রচার করে গোলক ধাঁধা বাধানোর চেষ্টা চলছে। এ চক্রান্ত বন্ধ করতে আজ থানায় ডায়েরি করবেন বলে জানিয়েছেন মহানগরের নতুন কমিটির সাধারন সম্পাদক এ্যাড. এ.কে.এম জাহাঙ্গির।


২৭ অক্টোবর রাত সাড়ে নয়টায় raju computer নামের গুগল একাউন্টের [email protected] আইডি থেকে কমিটির তালিকা পাঠায়। কমিটিতে দেখা যায় সুকৌশলে প্রায় সবার পদ ঠিক রাখলেও হাতেগোনা কয়েকজনের পদ পরিবর্তন করা হয়েছে। কেন্দ্র ঘোষিত কমিটিতে সাদিক আব্দুল্লাহ যুগ্ম-সাধারণ সম্পাদক পদে থাকলেও মেইলে আসা কমিটির তালিকায় তাকে ৪২ নং সদস্য। মূল কমিটিতে মাহমুদুল হক খান মামুনকে সদস্য করা হলেও এখানে তার নাম সাংগঠনিক সম্পাদক পদে দেখা যায়।


খোঁজ নিয়ে জানা গেছে, মূল কমিটিকে বির্তকিত করতে মহানগরে প্রত্যাশিতরা পদ না পাওয়ায় বির্তক সৃষ্টি করার চেষ্টা করছে। সূত্রের দাবী অনেকের ধারনা ছিল মহানগরের সভাপতি বা সম্পাদকের মত হাইকমান্ডেবল পোস্ট পাবেন বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ হিরন। এ নিয়ে কমিটি ঘোষণার আগে স্থানীয় রাজনীতিতে বেশ তোলপাড় চলে আসছিল। একই অবস্থা ছিল সাদিক শিবিরে। কিন্তু কেন্দ্রে সাদিক আব্দুল্লাহ এগিয়ে থেকে যুগ্ম-সাধারন সম্পাদক পদ পেলেও আশানুরুপ পদ পাননি এমপি জেবুন্নেছা আফরোজ। এই আক্ষেপ থেকে জেবুন্নেছা অনুসারীরা কেউ তাদেরমত করে কমিটির তালিকা তৈরী করে পাঠাতে পারে।

অপর এক সূত্র জানিয়েছে, উড়ো মেইলের মাধ্যমে যুগ্ম-সাধারন সম্পাদক সাদিক আব্দুল্লাহকে হেয় করার ফন্দি করেছে চক্রটি। যদিও রাজনৈতিক বিশ্লেষকরা মনে করেন উড়ো মেইলটি কোন গুরুত্বপূর্ণ কিছু না হলেও এটা ভিন্ন একটা বার্তা বহন করে। তাদের মতে, ঘোষিত মহানগর কমিটি সাধারন রাজনৈতিক কর্মীদের আশার প্রতিফলন না হওয়ায় এমন হীন মতপ্রকাশের পন্থা অবলম্বন করেছে। কেন্দ্রের নেতাদের উচিত ছিল, মহানগরের তৃণমূলের মতামত গ্রহণ করা।

সাধারন সম্পাদক একেএম জাহাঙ্গির জানান, উড়ো মেইলটি পাবার পর তা প্রিন্ট করে আমার কাছে রেখেছি। আমি স্পষ্ট করে বলতে চাই যারা এমন কাজ করেছে এবং প্রধানমন্ত্রির স্বাক্ষর জাল করেছে তারা আ’লীগের শত্রু। আমি কেন্দ্র ঘোষিত কমিটির ঘোষণাপত্র ৩০ অক্টোবর হাতে পাবো। হাতে পাবার পরপরই আইনের আশ্রয় নেব।

বরিশালের খবর, বিশেষ খবর, রাজনীতির খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ‘লিখতে না পারা’ মেয়েটি পেলেন জিপিএ-৫  একসাথে মা-মেয়ের পরীক্ষায় অংশগ্রহণ: মা পাস করলেও ফেল করেছেন মেয়ে  বাকেরগঞ্জে সরকারি স্কুলভবন নির্মাণকাজে বাধা, ৫ লাখ টাকা চাঁদা দাবি  এইচএসসিতে কাঙ্ক্ষিত ফল না পেয়ে কলেজছাত্রীর আত্মহত্যা  তলা ফেটে বঙ্গোপসাগরে ডুবেছে লাইটার জাহাজ, সতর্কতা জারি  এইচএসসি পরীক্ষার ফলাফলে শীর্ষে কলাপাড়া মহিলা কলেজ  পা দিয়ে লিখে জিপিএ ৪.৫৭ পেলেন হাবিব  বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ সন্তানের জননীর অনশন  শপথ নিলেন নবনির্বাচিত ৬ এমপি  এইচ এসসিতে জিপিএ-৫ পেয়েছেন সাংবাদিককন্যা প্রমি